Take a fresh look at your lifestyle.

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে বাকেরগঞ্জে নিহত-১,আহত-২

১৪
নিজস্ব প্রতিবেদক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নে ইছাপুরায় দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে।
দেশীয় অস্ত্রে এক গ্রুপ অপর গ্রুপকে কুপিয়ে জখম করে।
এসময় তিন ভাইয়ের মধ্যে একজন নিহত হয়েছেন অপর দুইজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল ২২) রাত ১২টার দিকে মামুন মেম্বর ওরফে হাতকাটা মামুন এবং রনি মোল্লার লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় রনি মোল্লা ও তার দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা।
শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর রাত সাড়ে ৩টার দিকে রনিকে মৃত ঘোষনা করে চিকিৎসকরা। অপর দুই ভাই শহিদুল ইসলাম সোহেল ও তরিকুল ইসলাম তৌকিরের চিকিৎসা চলছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি রনির লোকজনকে মামুন মেম্বরের সন্ত্রাসী বাহিনী কুপিয়ে জখম করে।
ওই ঘটনার জেরে রনির লোকজন মামুন মেম্বর ও তার লোকদের ওপর হামলা চালায়। এ সময় মামুনের সন্ত্রাসী বাহিনী রনিসহ তার তিনভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। গভীর রাতে রনির মৃত্যু হয়।
নিহত রনির স্বজনদের অভিযোগ, মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় সন্ত্রাসী হাতকাটা মামনু এলোপাতাড়ি কুপিয়ে রনিকে হত্যা করেছে। রনির অপর দুইভাইয়ের অবস্থাও আশংকাজনক বলে তারা দাবি করেন।
বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে ইতিমেধ্যে কাজও শুরু হয়েছে। পাশাপাশি এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।
Write to Tanmoy Tapu

Leave A Reply

Your email address will not be published.