Take a fresh look at your lifestyle.

ঐতিহ্যবাহী বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সুজন আহমেদ

নিজস্ব প্রতিবেদকঃ

১২

বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন জননন্দিত ছাত্রনেতা সুজন আহমেদ।

বাংলাদেশ ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ছাত্রনেতা সুজন আহমেদকে বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করে গতকাল প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্টদের চিঠি দিয়েছে বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড।

শিক্ষানুরাগী সুজন আহমেদ এ ছাড়াও ২৮ নং মধ্য বাহেরচর ঘোষকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন।

বাবুগঞ্জ উপজেলার কৃতী সন্তান ছাত্রনেতা সুজন আহমেদ স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি বিএম কলেজে অধ্যয়নকালে ছাত্রমৈত্রীর বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং বিভিন্ন প্রগতিশীল ছাত্র আন্দোলনের নেতৃত্ব দেন। তিনি গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক।

পরবর্তীকালে ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন তিনি। এ ছাড়াও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতানের একান্ত সচিব হিসেবে দীর্ঘ ৫ বছর তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ছাত্র রাজনীতির পাশাপাশি নিজ এলাকায় শিক্ষার উন্নয়নসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন সুজন আহমেদ।

Leave A Reply

Your email address will not be published.