Take a fresh look at your lifestyle.

কাউন্সিলর প্রার্থীকে পিস্তল ঠেকিয়ে হুমকির ঘটনায় আটক-০২

২৯

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশালে কাউন্সিলর প্রার্থী শাকিল হোসেন পলাশকে পিস্তল ঠেকিয়ে হুমকির অভিযোগে দায়ের হওয়া মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৬ জুন) দিনগত রাতে তাদের নগরীর আলেকান্দা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আহসান উল্লাহ।
গ্রেফতার দুই জন আসামী হলেন- নগরীর আলেকান্দার বাসিন্দা বাবুনি (৩২) ও তুহিন (২৫)।
মামলার অন্য আসামীরা হলেন- রুবেল (৩৮), রাজন (৪০), নাসির (৫০), হীরা (২৮) ইমরান (৩২) হুদয় (২৪), নার্গিস (৩৬) ও সোহেল (৩০)।

এর আগে সোমবার কোতয়ালী মডেল থানায় ১০ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামীকে করে মামলা করেন কাউন্সিলর প্রার্থী পলাশ। গত রোববার (৪ জুন) দুপুরে নগরীর আলেকান্দায় ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাকিল হোসেন পলাশকে পিস্তল ঠেকিয়ে হুমকি, মারধরের অভিযোগ উঠে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াদ হোসেন সাজনের সমর্থকদের বিরুদ্ধে।

মামলায় উল্লেখ করা হয়, টিফিন ক্যারিয়ার প্রতীকের শাকিল হোসেন পলাশের নির্বাচনী কার্যালয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঠেলাগাড়ি প্রতীকের রিয়াদ হোসেন সাজনের অনুসারী রুবেলের নেতৃত্বে বাবুনিসহ ১০/১২ জন রড, লাঠিসোটা নিয়ে আসে। তখন আমার কার্যালয়ে ভাংচুর চালায় তারা। এসময় বাধা দিলে বাবুনি পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেন এবং রুবেল তার হাতে থাকা পিস্তল দিয়ে মুখের বাম পাশের চোয়ালে আঘাত করে। এসময় শরীর বিভিন্ন স্থানে মারধর করে অভিযুক্তরা। তারা আমার গলায় থাকা একভরি ওজনের একটি সোনার চেইন ও নগদ ৩৯ সহস্রাধিক টাকা নিয়ে যায়।

কাউন্সিলর প্রার্থী পলাশ জনান, মামলার ১নম্বর আসামী সন্ত্রাসী রুবেল সহ যেসব আসামীরা এখনো পুলিশের হাতে ধরা পরেনি ওইসব আসামীরা এখনো প্রকাশ্য ঘুড়ে বেড়াচ্ছে এবং থানায় মামলা করার পর আমার কর্মী সর্মথকদের বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাচ্ছে। আমি আমার কর্মী সর্মথকরা নিপত্তাহীনতায় ভুগতেছি।

উল্লেখ্য, আগামী ১২ জুন নগরীর ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৫৮ বর্গকিলোমিটারের এই নগরীতে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন। তাদের মধ্যে নারী ভোটার ১ লাখ ৩৮ হাজার ৮০৯ জন। এছাড়া পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ৩৭ হাজার ৪৮৯ জন।#

Leave A Reply

Your email address will not be published.