Take a fresh look at your lifestyle.

গৌরনদীতে বাস ও তেলের ট্রা‌কের সাথে মুখোমুখি সংঘর্ষ-নিহত ১।

নিজস্ব প্রতিবেদক:

৪৮

বরিশালের গৌরনদীতে বাস ও তেলের ট্রা‌কের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে ঘটনাস্থলেই তেল বহনকারী ট্রা‌কের চালক গোপালগঞ্জ জেলার মোকসেদপুরের বাসিন্দা মোক্তার মোল্লা (৫০) ঘটনাস্থলে নিহত হন এবং বাসের ৬ যাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার সকা‌লে গৌরনদী উপজেলার টরকী বাজার সংলগ্ন ব্রিজের উত্তরপ্রান্তে বরিশাল-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশের হস্তক্ষেপে ছোট যানবাহন চলাচল করলেও এক ঘন্টার বেশি সময় ধরে বাস-ট্রাকসহ বড় যানবাহন চলাচল বন্ধ ছিলো ওই মহাসড়কে।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ বেলাল হোসেন বলেন, বরিশাল থেকে বিএমএফ পরিবহ‌নের এক‌টি বাস যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলো। টরকি ব্রী‌জের উত্তরপ্রান্তে পৌছালে বিপরীত দিক থেকে আসা খালি অবস্থায় থাকা তেলের ট্রা‌কের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি বলেন, এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক ‌নিহত ও বাসের ৬ জন যাত্রী আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর বাসটি মহাসড়কের ওপর আড়াআড়ি অবস্থায় পরে থাকলে সেটিকে রেকারের মাধ্যমে সরিয়ে নেয়া হয়েছে।

তিনি বলেন, সড়কে একদম যান চলাচল বন্ধ ছিলো না। ছোট গাড়িগুলোকে সবসময় চলাচল করতে দেয়া হয়েছে। তবে বাস-ট্রাকের মতো বড় যানবাহনগুলো প্রায় ১ ঘন্টা দুর্ঘটনার কারনে মহাসড়কে আটকে ছিলো।

Leave A Reply

Your email address will not be published.