Take a fresh look at your lifestyle.

চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত না করা পর্যন্ত যুবদল রাজপথ ছেড়ে যাবে না

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির ঘোষনা করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় যুবদল নেতৃবৃন্দকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে বরিশাল দক্ষিণ জেলা যুবদল, মহানগর ও বরিশাল উত্তর জেলা যুবদল।

বুধবার (১০ জুলাই) বেলা ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সম্মুখে সমাবেশ করে জেলা দক্ষিণ যুবদল।

বরিশাল জেলা দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে ও বরিশাল জেলা দক্ষিণ যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলুর সঞ্চলনায় সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন, কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড. মাজহারুল ইসলাম জাহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ, সহ-সভাপতি নুরুল আমিন কয়েস, যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন, আশ্রাফুল ইসলাম মাহফুজ, বরিশাল উত্তর জেলা যুবদল সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদসহ মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশে কেন্দ্রীয় যুবদল নেতারা বলেন- বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতায় বসে প্রশাসনকে দিয়ে এ দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। আমরা যুবদল এবার রাজপথের আন্দোলন-সংগ্রামের মাধ্যমে চেয়ারপার্সন বেগম খালেদা মুক্ত না করা পর্যন্ত যুবদল রাজপথ ছেড়ে যাবে না।

 

Leave A Reply

Your email address will not be published.