Take a fresh look at your lifestyle.

দল-মত নির্বিশেষে সব মানুষ স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিবে-নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত

২৫

নিজস্ব প্রতিবেদকঃ উন্নয়নের প্রশ্নে বিএনপির সমর্থকরাও আমাকে ভোট দিবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

১১ জুন,রোববার দুপুরে নগরির সদররোডস্থ আওয়ামী লীগ প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

খোকন সেরনিয়াবাত বলেন, বিজয়ী হলে বরিশালের উন্নয়ন করার নিশ্চয়তা আমি জনগনকে দিয়েছি। যার কারণে জনগণ আমাকে ভোট দিবে বলে আমি বিশ্বাস করি। সেই সঙ্গে বিএনপির সমর্থকরাও মনে করছে আমাকে ভোট দিতে পারলে নগরবাসী সেবা পাবে। দল-মত নির্বিশেষে সব মানুষ স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিবে। এ সময় নির্বাচনের পরিবেশ আর প্রতিপক্ষ প্রার্থীর বিভিন্ন অভিযোগ খণ্ডন করে তিনি বলেন, যেহেতু আমি আওয়ামী লীগের প্রার্থী, আমার বিরুদ্ধে অনেক অভিযোগ থাকতেই পারে, করতেই পারে। কিন্তু আমার দৃষ্টিতে সবকিছু স্বাভাবিক ও চমৎকার পরিবেশ দেখতে পাচ্ছি। এখানে কোনো অস্বাভাবিক কিছু দেখতে পাচ্ছিনা।

তিনি বলেন, অভিযোগ যে কেউ করতে পারেন। কোনো বিষয়ে আমি পাল্টা জবাবও দিতে চাই না। তবে আমি বলব, নির্বাচনের পরিবেশটা ভালো আছে। ইনশাল্লাহ এখানে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটের জন্য বস্তিতে অর্থ বিতরণ, সিটিতে বহিরাগতদের বিচরণসহ জাতীয় পার্টির প্রার্থীর তোলা বিভিন্ন অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এসব অভিযোগ সঠিক নয়।

বরিশাল সিটি নির্বাচন আসন্ন জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সিটি নির্বাচন হচ্ছে স্থানীয় সরকার নির্বাচন। যেকোনো নির্বাচনের প্রভাব থাকলেও এ ধরনের নির্বাচনের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না বলে আমার ধারণা।

তিনি বলেন, আমি অভিযোগ দিয়েছে নির্বাচন কমিশনে। ধর্মকে কেউ যদি হাতিয়ার হিসেবে ব্যবহার করে সেটা তারাই খতিয়ে দেখবে। এ সময় সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন তার প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সাবেক সাংসদ জেবুন্নেছা আফরোজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.