Take a fresh look at your lifestyle.

“নির্বাচিত হলে বরিশাল নগরীতে উন্নয়নের জোয়ার বইয়ে দেবো” -মেয়র প্রার্থী তাপস

১৮

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয়পার্টির (জাপা) মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস গণসংযোগ করেছেন। এসময় জাপার তাপস বলেছেন নির্বাচিত হলে ত্রিশটি আইটি ভবন নির্মাণ করবেন। তাই সুষ্ঠু নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড দাবি করেছেন তাপস।

২৯ মে,সোমবার দুপুরে  নগরীর কাউনিয়ার বাঁশের হাট এলাকায় গণংসযোগ করেন জাতীয় পার্টির তাপস।

লাঙলের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার তাপস এ সময় সাংবাদিকদের বলেন, বরিশালের জনসাধারণ করের বোঝায় কষ্ট পাচ্ছেন। বরিশালে জলবদ্ধতার কারনে সাধারণ মানুষ কষ্টে রয়েছেন। সাবেক মেয়র শওকত হোসেন হিরনের আমলের পর থেকে বরিশালবাসী উন্নয়ন বঞ্চিত। নির্বাচিত হলে বরিশাল নগরীতে উন্নয়নের জোয়ার বইয়ে দেবো। বরিশালে অসংখ্য বেকার তরুণ-তরুণী রয়েছে। তাদের কাজের ব্যবস্থা করার পাশাপাশি শিক্ষার্থীদের আইটি ট্রেনিং দেওয়ার ব্যবস্থা করবো। প্রশিক্ষণার্থীদের সুবিধার্থে বরিশালের প্রত্যেক ওয়ার্ডে একটি করে ত্রিশটি ‘আইটি ভবন’ নির্মাণ করবো। এগুলো একটি বাণিজ্যিক অঞ্চলের আওতায় পরিচালিত হবে। বরিশাল হবে সমৃদ্ধ বাণিজ্যিক নগরী। এছাড়া বর্ধিত এলাকার সার্বিক উন্নয়নের পাশাপাশি সড়ক সংস্কার এবং স্বাবলম্বী সিটি করপোরেশন তৈরি করবো। নিজস্ব আয়ের ক্ষেত্র তৈরি করার মাধ্যমে জনসাধারণের মাথায় চাপানো করের বোঝা কমাবো। ব্যবসায়ীদের খরচ কমানোর পাশাপাশি সব কাজ গতি এনে হয়রানি মুক্ত সেবা প্রদান করা হবে। ওয়াদা করছি, নির্বাচিত হলে আমি বরিশালের সার্বিক উন্নয়নের জোয়ার বইয়ে দেবো।

নির্বাচনী কাজে বাধা আছে কিনা? এমন প্রশ্নে তাপস বলেন, নির্বাচনী কাজে এখন পর্যন্ত তেমন বাধা দেখছি না, দুএকটি ছোটখাটো ঘটনা বাদে। এসব ঘটনা আমরা গুরুত্বের সঙ্গে নিচ্ছি না। সুষ্ঠু ভোট হবে কিনা? এই প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, আমি বিশ্বাস করতে চাই এবার জনগণ ভোট দিতে পারবে। এজন্য নির্বাচন কমিশনকে বলবো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মহসিন উল ইসলাম হাবুল বলেন।

এরপর জাতীয় পার্টির ইঞ্জিনিয়ার তাপস নগরীর আলেকান্দার তালুকদার বাড়ির সামনে ও নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের কাজী বাড়িতে উঠান বৈঠকে অংশ নেন তাপস।

Leave A Reply

Your email address will not be published.