Take a fresh look at your lifestyle.

পাথরঘাটায় নির্বাচনে দায়িত্বে অবহেলায় প্রিজাইডিং অফিসাসহ আটক ৩!

বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটায় উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব অবহেলার অভিযোগ একজন সহকারী প্রিজাইডিং অফিসার ও দু’জন পোলিং অফিসারকে আটক করা হয়েছে।

রোববার বেলা ১২টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা প্রাথমিক বিদ্যালয় থেকে আটক করা হয়।

আটকরা হলেন সহকারী প্রিজাইডিং অফিসার ও পাথরঘাটা কেএম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: জাকির হোসেন খান, পোলিং অফিসার ও কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: রবিউল করিম ও জালিয়াঘাটা এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ঝুমুর রানী বিশ্বাস।

জানা যায়, ভাইস চেয়ারম্যান দুই প্রার্থীর ব্যালট পেপার ভোটারের হাতে দিলেও চেয়ারম্যান প্রার্থীর ব্যালট ভোটারের কাছে দেয়া হয়নি। এতে ভোট কেন্দ্র থেকে বের হয়ে দায়িত্বরত ম্যাজিস্ট্রেটকে জানালে তাৎক্ষণিক তাদের আটক করা হয়।

প্রিজাইডিং অফিসার মো: রিয়াজ হোসেন বলেন, ‘বাহির থেকে অভিযোগ আসে যে ভেতরে দায়িত্বরত একজন সহকারী প্রিজাইডিং অফিসার ও দু’জন দায়িত্বরত পোলিং অফিসার তাদের দায়িত্বে অবহেলা করছেন। পরে ম্যাজিস্ট্রেট এসে তাদের দায়িত্বে অবহেলার সত্যতা পেয়ে অভিযুক্ত তিনজনকে আটক করে নিয়ে যান।’

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রোকনুজ্জামান খান জানান, প্রাথমিকভাবে সত্যতা পাওয়ার পরে তিনজনকে আটক করা হয়েছে। তাৎক্ষণিক নির্বাচন কমিশনকে (ইসি) অবহিত করা হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে দায়িত্বরত নির্বাচন কর্মকর্তা দিলিপ কুমার বলেন, ‘অনিয়মের কারণে তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.