Take a fresh look at your lifestyle.

বরিশালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:

২৯

বরিশালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী মহীয়সী নারী, বাঙালির সকল লড়াই-সংগ্রাম ও আন্দোলনের নেপথ্যের প্রেরণাদাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন আজ তাঁর ৯২ তম জন্মদিন।

আজ ৮ আগস্ট সোমবার সকাল ১০ টায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশাল এর আয়োজনে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জন্মদিনের অনুষ্ঠান উপভোগ করা হয়। পরে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

এসময় বরিশাল জেলার ১০ টি উপজেলার ৭৭ জন ও বরিশাল সিটি কর্পোরেশন এলাকার ৩০ জন দরিদ্র অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং পাশাপাশি ৩০ জন দরিদ্র অসহায় নারীদের মাঝে ২ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন ডিআইজি বরিশাল রেঞ্জ বরিশাল এসএম আক্তারুজ্জামান, পুলিশ কমিশনার বরিশাল মেট্রোপলিটন পুলিশ মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল মোঃ শাহজাহান, উপপরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশাল দিলারা খানম, সাধারণ সম্পাদক মহানগর মহিলা আওয়ামী লীগ বরিশাল কোহিনুর বেগম।

এছাড়াও উপস্থিত ছিলেন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং সহযোগিতা প্রাপ্ত নারীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.