Take a fresh look at your lifestyle.

ববি’তে ট্রেজারার হিসেবে বদরুজ্জামান ভূঁইয়ার যোগদান

নিজস্ব প্রতিবেদক: বরিশাল বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে যােগদান করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মােঃ বদরুজ্জামান ভূঁইয়া।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে তাকে ফুল দিয়ে স্বাগত জানান উপাচার্য প্রফেসর ড. মাে. ছাদেকুল আরেফিনসহ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, প্রক্টর, প্রভােস্ট, চেয়ারম্যানবৃন্দ, পরিচালকবৃন্দ, শিক্ষকমন্ডলী, কমকর্তা ও কর্মচারীরা। এসময় তিনি উপাচার্যের কার্যালয়ে যােগদান পত্রে স্বাক্ষর করেন।

এরপর উপাচার্যসহ অন্যান্যদেরকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক মিনিট নীরবতা পালন করেন ট্রেজারার। পরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সদ্য যােগদানকৃত ট্রেজারারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল শিক্ষা মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে অধ্যাপক ড. মােঃ বদরুজ্জামান ভূঁইয়া কে আগামী ৪ বছরের জন্য বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদে নিয়ােগ দেয়া হয়।

অধ্যাপক ড. মােঃ বদরুজ্জামান ভূঁইয়া ইতােপূর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও অধ্যাপক ড. মােঃ বদরুজ্জামান ভূঁইয়া একজন জনপ্রিয় কলামিস্ট ও মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে ব্যাপকভাবে পরিচিত।

Leave A Reply

Your email address will not be published.