Take a fresh look at your lifestyle.

বরিশালের গাড়ি চালক রুবেল খানের হত্যাকারীদের গ্রেফতার করেছে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক :

৪৪

 

বরিশাল  জেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এর ভাড়ায় চালিত প্রাইভেট কার চালক রুবেল খানের হত্যাকারীদের গ্রেফতার করেছে র‍্যাব-৬।

১৬ অক্টোবর গোপালগঞ্জের মুকসুদপুরে হাত-পা বাঁধা অবস্থায় বিলের ধারে পাওয়া অজ্ঞাত লাশের পরিচয় খুঁজতে গিয়ে আন্তঃজেলা গাড়ি ছিনতাই চক্রের সন্ধান পেয়েছে র‌্যাব-৬। গ্রেপ্তার করা হয়েছে ওই হত্যায় জড়িত দুইজনকে।

র‍্যাব বলছে, ওই অজ্ঞাত মৃত ব্যক্তির নাম রুবেল। তিনি একজন প্রাইভেটকার চালক। প্রাইভেটকারটি ছিনতাইয়ের উদ্দেশ্যে রুবেলকে হত্যা করে ছিনতাইকারীরা লাশ ফেলে রেখেছিলো সেখানে।

ওই ঘটনার প্রায় পনেরদিন পর এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে র‌্যাব গাজিপুর থেকে হুসাইন ইমাম এবং ফেরদাউসকে গ্রেপ্তার করেছে।

হুসাইন ইমাম খুলনার তেরখাদা উপজেলার এবং ফেরদাউস গোপালগঞ্জের সদর উপজেলার বাসিন্দা। আগেও একাধিক গাড়ি ছিনতাই সংক্রান্ত অপরাধের সাথে জড়িত থাকার দায়ে তারা কারাগারে ছিলেন। জেলখানায় বসে তারা নতুন করে ঢাকার বাইরে গাড়ি ছিনতাইয়ের পরিকল্পনাও করেন।

র‌্যাব-৬ এর অধিনায়ক কর্নেল মোসতাক বলেন, উন্নত তথ্য-প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব খুনীদের শনাক্ত করেছে এবং তথ্য প্রযুক্তির ব্যবহার করে অপরাধীদের ধারাবাহিক অভিযানের মধ্য দিয়ে ঢাকার গাজিপুর থেকে ১ নভেম্বর তাদের গ্রেপ্তার করা হয়।

কর্নেল মোসতাক আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাইভেটকার চালক রুবেল হত্যাকাণ্ড জড়িত থাকার কথা তারা স্বীকার করেছে।

তিনি আরও বলেন, ১৫ অক্টোবর পটুয়াখালীর কুয়াকাটায় গিয়ে একটি দামি প্রাইভেটকার ভাড়া করে অপরাধী চক্র। সেই প্রাইভেট কার নিয়ে ১৬ তারিখ কুয়াকাটা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওনা হন তারা। পথিমধ্যে মুকসুদপুরে চালক রুবেলকে চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করা হয়। তারপর তার হাত-মুখে স্কসটেপ লাগিয়ে তাকে হত্যা করেন অভিযুক্তরা। পরে লাশ  বিলে ফেলে দিয়ে গাড়িটি নিয়ে তারা চলে যায় ঢাকার গাজিপুরে।

ছিনতাই হওয়া গাড়িটি পরিত্যাক্ত অবস্থায় ঢাকার নবীনগর থেকে উদ্ধার করে মুকসুদপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.