Take a fresh look at your lifestyle.

বরিশালে খোকন সেরনিয়াবাত কে সংবর্ধনা

৩০

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতকে নগরীতে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে সড়কপথে রওনা দিয়ে দুপুরে বরিশালে পৌঁছান তিনি। তখন তাকে ফুলেল সংবর্ধনা দিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা করে নগরীতে নিয়ে আসেন নেতাকর্মীরা। এরপর বরিশাল আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি। এসময় অতিথিরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। আরও বক্তৃতা দেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) আফজাল হোসেন ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আনিচুর রহমান।

বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর হোসাইনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সাংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বরিশাল সিটি কর্পোরেশনের কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, এনামুল হক বাহার, জাকির হোসেন ভুলু, ফরিদ আহমেদ, হুমায়ুন কবির, শরীফ মো. আনিচুর রহমান ও আমির হোসেন বিশ্বাস, মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আফজালুল করিম ও সাইদুর রহমান রিন্টু, প্যানেল মেয়র এড রফিকুল ইসলাম খোকন,মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন,সাবেক সাধারন সম্পাদক অসিম দেওয়ান ,সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদিপ দাস, বিএম কলেজের সাবেক ভিপি মঈন তুষার,সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের সাবেক ভিপি রেজাউল ইসলাম বাপ্পী প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় নানক বলেন, আমরা একটি প্রতিদ্বন্দ্বিতাতামূলক নির্বাচন করতে চাই। এই নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। তাই যেকোন বিশৃঙ্খলা থেকে দূরে থেকে ভেদাভেদ ভুলে সবাইকে একসাথে কাজ করতে হবে।

খোকন সেরনিয়াবাত তার বক্তব্যে বলেন, নৌকা মার্কাকে বিজয়ী করলে বরিশালকে একটি সুন্দর তিলোত্তমা নগরী হিসেবে উপহার দেবো। দায়িত্ব পালনকালে কোন অন্যায়কে প্রশ্রয় দেবো না।

এর আগে খোকনকে স্বাগত জানাতে নেতাকর্মীরা বিভিন্ন স্থানে তৈরি করে তোড়ন। এছাড়া তাঁর ছবি সংবলিত ব্যানার-ফেস্টুন সাঁটানো হয় পুরো নগর জুড়ে।

Leave A Reply

Your email address will not be published.