Take a fresh look at your lifestyle.

বরিশালে চা বিক্রেতা ফারুক হত্যা মামলার প্রধান দুই আসামি গ্রেফতার।

স্টাফ রিপোর্টার: বরিশালের পিরোজপুর জেলার মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর চা বিক্রেতা ফারুক ভূঁইয়া হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

শনিবার ( ১৫ জুন) র‍্যাব-৮ বরিশালের মিডিয়া সেল থেকে তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে র‍্যাব-৮ এর যৌথ অভিযানে শনিবার রাত আনুমানিক দেড়টার দিকে বরগুনা জেলার তালতলী থানাধীন অংকুজানপাড়া ও নিশানবাড়ীয়া এলাকা হতে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার চাঞ্চল্যকর চা বিক্রেতা ফারুক ভূঁইয়া (৬০) হত্যা মামলার প্রধান আসামী মোঃ শাওন হাওলাদার (২৫), মোঃ শাহিন ওরফে শাকিল(১৯)কে গ্রেফতার করে র‍্যাব।

মামলার বিবরণে জানা গেছে গ্রেফতারকৃত আসামীরা চা বিক্রেতা মৃত মোঃ ফারুক ভূইয়া এর সাথে চায়ের দোকানের সামান্য টাকা বাকী নিয়ে ঝগড়ার এক পর্যায়ে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে গুরুত্বর জখম করে। ফারুক ভুঁইয়ার ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তী করে পরবর্তীতে অবস্থার অবনতি হলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৬ জুন চিকিৎসাধীন অবস্থায় ফারুক ভূইয়ার মৃত্যু হয়।

এই ঘটনার পর থেকে আসামিরা আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে র‍্যাব তাদের আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‍্যাব-৮ ও সিপিসি-১, পটুয়াখালী যৌথ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেপ্তার করে।

Leave A Reply

Your email address will not be published.