Take a fresh look at your lifestyle.

বরিশালে বিএনপির গণ অবস্থানে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক:

৩৪

বরিশালে ১০ দফা দাবিতে বিএনপির গণ-অবস্থান কর্মসূচিতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। তবে সংঘর্ষের ঘটনা অস্বীকার করেছেন নেতারা।

বুধবার বিকাল ৩টার দিকে অশ্বিনী কুমার হল চত্বরে বিএনপির গণ অবস্থান কর্মসূচীর মঞ্চের সামনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের বক্তব্য চলাকালীন এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আরাফাত হোসেন মুনিম জানান, ৩ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আবু তাহের ও তার অনুসারীদের সাথে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মঞ্চের সামনে বসা ও শ্লোগান দেওয়া নিয়ে কথাকাটাকাটি হয়। এরপর দুই গ্রুপ মারামারি ও পরে সংঘর্ষে জড়ায়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। একপর্যায়ে সিনিয়র নেতারা এসে পরিস্থিতি শান্ত করে।

এই বিষয়ে বরিশাল মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ন কবির বলেন, এখানে কোনো মারামারি বা সংঘর্ষের ঘটনা ঘটেনি। যদি কেউ শৃঙ্খলা ভঙ্গ করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরিশাল জেলা ছাত্রদলেন সদস্য সচিব কামরুল আহসান বলেন, যদি মারামারি বা সংঘর্ষ হয়ে থাকে তাহলে যারা এসব করেছে তাদের বিরুদ্ধে কঠোর একশন নেওয়া হবে দলীয়ভাবে।

প্রসঙ্গত, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ১০ দফা দাবীতে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে সকাল থেকে গন অবস্থান কর্মসূচী শুরু বিএনপি। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী সোহেল প্রমূখ।

 

Leave A Reply

Your email address will not be published.