Take a fresh look at your lifestyle.

বরিশালে মাদকদ্রব্যর অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ “মাদকের আগ্রাসন দৃশ্যমান প্রতিরোধেই সমাধান” এই স্লোগান নিয়ে  বরিশালে মাদকদ্রব্যর অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন করা হয়েছে।
১৪ জুলাই,রবিবার সকাল ১১ টায় বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্যালয় এর আয়োজনে ২৬ জুন মাদকদ্রব্যর অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৪ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক  শহিদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট উপমা ফারিসা।
বিশেষ অতিথি ছিলেন বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজওয়ান আহেমেদ, পিপিএম, বরিশাল সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান,বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক বীর প্রতীক,বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
শুরুতে মাদকদ্রব্যর অপব্যবহার ও অবৈধ পাচার প্রতিরোধ বিষয়ের উপর সংক্ষিপ্ত এক আলোচনা শেষে অতিথিরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

Leave A Reply

Your email address will not be published.