Take a fresh look at your lifestyle.

বরিশালে ৮৫০০ প‌্যা‌কেট ব‌্যানসন ও হ‌লিউ‌ড ব্রা‌ন্ডের নকল সিগা‌রেট জব্দ

নিজস্ব প্রতিবেদক:

৫০

ব‌রিশা‌লের বা‌কেরগঞ্জে কু‌রিয়ার সা‌র্ভিসের কাভার্ড ভ‌্যান থে‌কে ব‌্যানসন এবং হ‌লিউ‌ড ব্রা‌ন্ডের নকল ৮ হাজার ৫০০ প‌্যা‌কেট সিগা‌রেট জব্দ ক‌রে‌ছে বা‌কেরগঞ্জ থানা পু‌লিশ।

 বা‌কেরগঞ্জ থানা পু‌লি‌শের প‌রিদর্শক সত‌্যরঞ্জন খাস‌কেল শুক্রবার রা‌তে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

তি‌নি জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে বিকা‌লে বা‌কেরগঞ্জ বাসস্ট‌্যান্ড এলাকায় অ‌ভিযান চালা‌লে পটুয়াখালীগামী রেড এক্স কু‌রিয়ার সা‌র্ভিসের কাভার্ড ভ‌্যানে তল্লাশী চালা‌নো হয়। এসময় ওই কাভার্ডভ‌্যান থে‌কে ১৭ কার্টন সিগা‌রেট জব্দ করা হয়। যা‌তে ৮ হাজার ৫শ প‌্যা‌কেট ব্রিটিশ টোবা‌কোর ব‌্যানসন ও হ‌লিউড ব্রা‌ন্ডের সিগা‌রেট পাওয়া যায়। থানায় নি‌য়ে যাচাই বাছাই করা হ‌লে সিগা‌রেটগু‌লো নকল ব‌লে নি‌শ্চিত হওয়া যায়।

তি‌নি ব‌লেন, নকল সিগা‌রেটগু‌লো পাবনা থে‌কে জ‌নৈক নাঈম না‌মের এক ব‌্যক্তি পটুয়াখালী ও কলাপাড়ায় কু‌রিয়া‌রের মাধ‌্যমে পাঠা‌চ্ছি‌লো। সেখা‌নে প্রাপ‌কের নামের স্থা‌নেও নাঈম লেখা র‌য়ে‌ছে।

থানা সূ‌ত্রে জানা গে‌ছে, সন্ধ‌্যা ৮টার দি‌কে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার ফরহাদ সরদার নাঈম না‌মের ওই ব‌্যক্তি‌কে মু‌ঠো‌ফো‌নে কল করে শ‌নিবা‌রের ম‌ধ্যে থানায় আসার কথা বল‌লে নাঈম না‌মের ওই ব‌্যক্তি ফোন কে‌টে দেন। পরবর্তী‌তে নাঈ‌মের মু‌ঠো‌ফে‌ান বন্ধ পাওয়া যায়।

অপর‌দি‌কে বিশ্বস্ত এক‌টি সূত্র নি‌শ্চিত ক‌রে‌ছে, ব‌রিশাল নগরী‌তে এই নকল সিগা‌রেট বিক্রি হ‌য়ে থা‌কে। বাজার রো‌ডের চারজন ব‌্যবসায়ীর মাধ‌্যমে এই নকল সিগা‌রেট পু‌রো ব‌রিশা‌লে সাপ্লাই হ‌য়ে থা‌কে।

অ‌তি‌রিক্ত লা‌ভের আশায় অল্প দা‌মে খুচরা দোকানগু‌লো‌তে সরবরাহ করা হয় এই সিগা‌রেট। এই সিগা‌রেটও প‌াবনা থে‌কে ব‌রিশা‌লে আ‌সে। ২শ টাকায় ব‌্যানসন সিগা‌রে‌টের প‌্যা‌কেট খুচরা দোকানগু‌লো‌তে সরবরাহ ক‌রে বাজার রো‌ডের ওই চার ব‌্যবসায়ী। আর এরা শুধু ব‌্যানসন ও হ‌লিউড ব্রা‌ন্ডের নকল সিগা‌রেটই সরবরাহ ক‌রে থা‌কে।

Leave A Reply

Your email address will not be published.