Take a fresh look at your lifestyle.

বরিশাল কে একটি মডেল মেট্রোপলিটন বানাতে চাই- পুলিশ কমিশনার সাইফুল ইসলাম

৪২

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. সাইফুল ইসলামের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় নগরীর আমতলার মোড়স্থ বিএমপি সদরদপ্তরের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, পুলিশি সেবাকে সহজতর উপায়ে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। এসময় তিনি বলেন, আমি যেখানেই চাকরি করি, সেই এলাকাকে আমার নিজের এলাকা মনে করি। আমি নিজেকে সবসময়ই ভুক্তভোগী পরিবারের একজন সদস্য মনে করে দায়িত্ব পালন করি। বিএমপি’র সকল সদস্য সহ আপনাদের সবাইকে সাথে নিয়ে সবার সহযোগিতা নিয়ে আমি বরিশালকে একটি মডেল মেট্রোপলিটন বানাতে চাই।

এসময় গনমাধ্যমকর্মীরা আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ বিভিন্ন বিষয়ে পুলিশ কমিশনারের নিকট তাদের মতামত তুলে ধরেন। এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এনামুল হক, উপ পুলিশ কমিশনার (সদর দপ্তর) নজরুল হাসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ,সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি,  বরিশাল সম্পাদক ও প্রকাশক পরিষদের সাধারন সম্পাদক ও দৈনিক পরিবর্তন পত্রিকার সম্পাদক কাজী মিরাজ মাহামুদ,শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন,বরিশাল রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস,সাধারন সম্পাদক মিথুন সাহা, এটিএন বাংলার বরিশাল প্রতিনিধি হুমায়ন কবির,এখন টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান ফিরদাউস সোহাগ, দেশটিভি’র বরিশাল ব্যুরো প্রধান রাহাত খান, সিনিয়র সাংবাদিক স্বপন খন্দকার, গিয়াস উদ্দিন সুমন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.