Take a fresh look at your lifestyle.

বরিশাল জেলা পরিষদ নির্বাচনে ইভিএম মেশিনে চলছে ভোট গ্রহন

নিজস্ব প্রতিবেদক:

১১
বরিশালে ইলেকট্রনিক ভোটিং মেশিনে(ইভিএম) চলছে জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন।
সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে একযোগে স্থানীয় সরকারের সবচেয়ে বড় এই নির্বাচনের ভোট শুরু হয়। দেশের ৫৭টি জেলা পরিষদে চলবে ভোটগ্রহণ।
সোমবার সকাল সাড়ে ৯টায় বরিশাল জিলা স্কুল ভোট কেন্দ্রের এক নম্বর ভোট ক‌ক্ষে ইভিএম মেশিনে ভোট দেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় তার সা‌থে বিনাপ্রতিদ্ব‌ন্দিতায় ব‌রিশাল জেলা প‌রিষদের নব নির্বা‌চিত ‌চেয়ারম‌্যান এ কে এম জাহাঙ্গীর হোসাইন, ব‌রিশাল সদর উপ‌জেলা চেয়ারম‌্যান সাইদুর রহমান রিন্টু, সি‌টি কর‌পো‌রেশ‌নের প‌্যা‌নেল মেয়র গাজী নইমুল হো‌সেন লিটু, র‌ফিকুল ইসলাম খোকন, ২১নং ওয়ার্ড কাউ‌ন্সিলর শেখ সাই‌য়েদ আহ‌ম্মেদ মান্না ও ৫নং ওয়ার্ড কাউ‌ন্সিলর কেফা‌য়েত হো‌সেন র‌নি সহ বেশ ক‌য়েকজন জনপ্রতি‌নি‌ধি উপস্থিত ছি‌লেন।

এছাড়াও উপস্থিত ছিলেন,ব‌রিশাল সি‌নিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা প‌রিষদ নির্বাচ‌নে সহকা‌রি রিটা‌র্নিং অ‌ফিসার নুরুল আলম,ব‌রিশাল সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো: ম‌নিরুজ্জামান।

সিটি করপোরেশন থেকে শুরু করে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা এই নির্বাচনের ভোটার। মূলত তারাই ভোট দিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের নির্বাচিত করবেন।

Leave A Reply

Your email address will not be published.