Take a fresh look at your lifestyle.

বরিশাল বিশ্ববিদ্যালয় আবাসিক হল থেকে শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) হল থেকে আবাসিক শিক্ষার্থী শিফা নূর ইবাদির লাশ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে হল প্রশাসন।

বৃহস্পতিবার (১৩ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন ঘটনাস্থল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ড. হেনা রাণি বিশ্বাস।

 

তিনি বলেন, তাকে (হেনা) আহ্বায়ক করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি ২৫ তারিখের মধ্যে তদন্ত প্রতিবেদন বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে জমা দেওয়া হবে। এ কমিটির অন্য দুই সদস্য হলেন, হলটির আবাসিক শিক্ষক সুমনা রাণী সাহা ও হোসনেয়ারা ডালিয়া।

তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে ড. হেনা রাণি বিশ্বাস বলেন, আমার এই শিক্ষার্থী শিফা কেন আত্মহননের পথ বেঁছে নিলো সেটিই আমরা বের করে আনার চেষ্টা করব। আমরা বিভিন্ন গণমাধ্যম ও আবাসিক শিক্ষার্থীদের মাধ্যমে জেনেছি, দর্শন বিভাগের আব্দুল্লাহ আল নোমান নামের একটি ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো। সাম্প্রতিক তাদের প্রেমের সম্পর্কে জটিলতা চলছিলো। তদন্তে আমরা সব বিষয় নিয়েই খতিয়ে দেখব।

প্রসঙ্গত ঃ গত ১০ জুন শিফা নূর ইবাদির ঝুলন্ত লাশ উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের রিডিংরুমের বারান্দা থেকে।

Leave A Reply

Your email address will not be published.