Take a fresh look at your lifestyle.

বরিশাল শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে রাতের আঁধারে প্রেমিক যুগল অবরুদ্ধ

১০৭
স্টাফ রিপোর্টারঃ বরিশাল নগরীর শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে রাতের আঁধারে অনৈতিক কার্যকলাপ চলাকালে এক যুগল কে স্থানীয় লোকজন অবরুদ্ধ করে।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় ঘটনাটি ঘটেছে। তথ্যটির সত্যতা যাচাই জন্য সাংবাদিক উপস্থিত হলে তাদের লাঞ্ছিত করা হয়।
বরিশাল নগরীর প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে রাতের আঁধারে অনৈতিক কার্যকলাপ চলাকালে এক যুগল কে স্থানীয় লোকজন অবরুদ্ধ করার পর জানাযায়, শিল্পকলা একাডেমি সংলগ্ন তৃতীয় তলা ভবন মালিক হানিফ হাওলাদারের ছেলে হাবিব হাওলাদার (২৮) ও গোরস্থান রোডের বাসিন্দা শহিদ হোসেন এর মেয়ে মোসাঃ সারা বলে নিজেদের পরিচয় দেন অভিযুক্তরা।
এ সময় ডিউটিরত সিকুরিটি গার্ড আসাদের তথ্যমতে জানা যায়, বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের ওমেদার বাবু হাওলাদার প্রায় সময় বিভিন্ন মেয়ে নিয়ে এখানে ঘন্টার পর ঘন্টা রাতের বেলা আড্ডা দেয়। তাকে নিষেধ করলেও সে স্থানীয় প্রভাব খাটিয়ে প্রবেশ করে এবং নিজ ঠিকানা শিল্পকলা একাডেমির পাশে বাসা বলে জানায়ে আমাদের হুমকি দেয়। তাই আমরা ভয়ে কিছু বলতে পারিনা।
সাংবাদিকগণ বিষয় টি জেলা প্রশাসক এবং শিল্পকলা একাডেমি কর্তৃপক্ষকে জানানো ও সংবাদপত্রে তুলে ধরবার কথা জানালে এ ব্যাপারে সাংবাদিকদের উদ্দেশ্য করে প্রেমিক হাবিব বলেন আমাদের দুজনের সম্পর্ক আমাদের দুই পরিবারের সবাই এ ব্যাপারে অবগত আছেন এবং সারার হাসবেন্ড ঢাকায় বড়ো একজন সাংবাদিক আপনারা যা করার করতে পারেন।
পরবর্তীতে স্থানীয় এক বখাটে বাবু নামের যুবককে উপস্থিত করে যুগলটি এবং উপস্থিত সাংবাদিকদের লাঞ্ছিত করেন। বাবু বলেন চাঁদমারি এলাকায় আমার বাসা, শিল্পকলা একাডেমি আমার ঘরবাড়ি। এ জায়গায় মেয়ে ছেলে সহ আমাদের অপকর্ম করার লাইসেন্স আছে। কারো বাবার ক্ষমতা থাকলে যেন কিছু করে।
এ ব্যপারে জেলা কালচারাল অফিসার মাকসুদ তিনি জানান, গতকালের ঘটনাটি শুনেছি হাবিব ছেলেটি কে আমি চিনি সে ডিসি অফিসে ওমেদার হিসেবে কর্মরত রয়েছে। নাট্যকর্মীদের তাদের নাটকের রিহার্সেল বা অনুষ্ঠান ছাড়া আমাদের শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে কাউকে প্রবেশ করতে দেওয়া হয় না। কিন্তু গতকালকের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ভাবে ঘটেছে। আমাদের লোকবল স্বল্পতার জন্য এটা হয়েছে। আমরা এ বিষয় ব্যবস্থা নিবো এবং আগামীতে যাতে পূনরায় এমন ঘটনা না ঘটে সে বিষয়ও ব্যবস্থা নিবো।

Leave A Reply

Your email address will not be published.