Take a fresh look at your lifestyle.

বাস চালক‌কে মারধর, সা‌র্জেন্ট টুটু‌ল ক্লোজড

নিজস্ব প্রতিবেদক:

৫৬

ব‌রিশা‌লের কেন্দ্রীয় বাস টা‌র্মিনাল নথুল্লাবা‌দে বাস পা‌র্কিং করা নি‌য়ে বিতন্ডায় এক চালক‌কে পি‌টি‌য়ে জখম করার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে ট্রা‌ফিক সা‌র্জেন্ট মো: টুটু‌লের বিরু‌দ্ধে। এই ঘটনায় ওই সা‌র্জেন্ট‌কে ক্লোজড ক‌রে ব‌রিশাল পু‌লিশ লাই‌ন্সে সংযুক্ত করা হ‌য়ে‌ছে।

বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘ‌টে। এরপরপরই বিক্ষুদ্ধ শ্রমিক‌রা ধর্মঘ‌টের হু‌শিয়ারী দি‌লে রা‌তে সা‌র্জেন্ট টুটুল‌কে ক্লোজড করা হয়।

ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ট্রা‌ফিক বিভা‌গের উপ ক‌মিশনার তানভীর আরাফাত ব‌লেন, আমা‌দের স‌চিব ম‌হোদয় আস‌ছি‌লেন ব‌রিশা‌লে। তখন রাস্তা ক্লিয়ার কর‌তে সা‌র্জেন্ট টুটুল বাসগু‌লো দ্রুত সরা‌নোর কাজ কর‌ছি‌লো। এর ম‌ধ্যে এক‌টি বা‌স লা‌ঠি দি‌য়ে সরা‌নোর সময় ওই বা‌সের ড্রাইভারের হা‌তে লা‌ঠির আঘাত লা‌গে। এই নি‌য়ে শ্রমিকরা বিক্ষুদ্ধ হ‌য়ে প‌রে। পরবর্তী‌তে সা‌র্জেন্ট টুটুল‌কে ক্লোজড করা হয়। শ্রমিকরা লি‌খিত অ‌ভি‌যোগ নি‌য়ে আস‌লে বিভাগীয় ব‌্যবস্থা গ্রহণ করা হ‌বে।

ব‌রিশাল জেলা সড়ক প‌রিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফ‌রিদ হো‌সেন ব‌লেন, সা‌র্জেন্ট টুটুল আমা‌দের এক শ্রমিক‌কে অ‌হেতুক মারধর ক‌রে রক্তাক্ত ক‌রে‌ছে। আর‌ফি প‌রিবহ‌নের চালক আলী হো‌সেন‌কে প্রাথ‌মিক চি‌কিৎসা দেওয়া হ‌য়ে‌ছে শের ই বাংলা মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতাল থে‌কে। আমরা হু‌শিয়ারী দি‌য়েছি সা‌র্জেন্ট টুটু‌লের বিরু‌দ্ধে ব‌্যবস্থা নেওয়ার জন‌্য।

তি‌নি ব‌লেন, সা‌র্জেন্ট টুটুল বি‌ভিন্ন সময় বাস চালক‌দের হয়রা‌নি ক‌রে আস‌ছি‌লো। আমরা বিষয়‌টি উর্ধ্বতন কর্মকর্তা‌দের একা‌ধিকবার জা‌নি‌য়ে‌ছিলাম।

Leave A Reply

Your email address will not be published.