Take a fresh look at your lifestyle.

বিসিসি ১২,১৩,১৪নং ওয়ার্ড আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

৩১

নিজস্ব প্রতিবেদকঃ  যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যর মধ্য দিয়ে বরিশাল সিটি কর্পোরেশন ১২,১৩ ও ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) যোহর বাদ আলোচনা সভা এবং দোয়া মোনাজাতের মাধ্যমে দিবসটি পারন করা হয়।

দিবসটি উপলক্ষে নূরিয়া স্কুল মাঠ প্রাঙ্গনে বরিশাল সিটি কর্পোরেশন ১২,১৩ ও ১৪নং ওয়ার্ড আওয়মীলীগের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও মহান কীর্তি সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে পরাধীনতার শিকল থেকে মুক্ত করে স্বাধীনভাবে বাঁচতে শিখিয়েছেন। তিনি বেঁচে থাকলে অনেক আগেই দেশ পৌঁছে যেত সমৃদ্ধ বাংলাদেশের কাঙ্ক্ষিত গন্তব্যে। বাংলাদেশ হতো ‘সোনার বাংলা’। আততায়ীরা বঙ্গবন্ধুকে হত্যা করে আমাদের স্বাধীন জাতি সত্তাকে স্তব্ধ করে দিতে চেয়েছিল। কিন্তু এ দেশের সাধারণ মানুষ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রেখেছে। তাই বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ হয়ে উঠছে ‘সোনার বাংলা’।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন,১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি টুটুল চৌধুরী,১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মেজবাউল ইসলাম দিপু, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কাউন্সিলর শাকিল হোসেন পলাশ,বরিশাল মহানগর যুবলীগের সদস্য জাকির হোসেন ডলার, সাকিব আলম দোলন, আজিজুল হক সুমন,বান্দরোড খেয়াঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি আরাফাত সিকদার,বরিশাল জেলা মটর সাইকেল ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোসলেহ উদ্দিন মনিক সহ সরকারী বরিশাল কলেজের সাবেক সহ-সভাপতি রাহাত খান প্রমূখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদত বরণকারী সদস্যবৃন্দের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত  করা হয়।

Leave A Reply

Your email address will not be published.