Take a fresh look at your lifestyle.

মেহেন্দিগঞ্জে গরিব অসহায় দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। 

১৩
নিজস্ব প্রতিবেদকঃ   বরিশালের মেহেন্দি গঞ্জ উপজেলার ১১নং চানপুর ইউনিয়নের খন্তাখালি তালুকদার বাড়ির জামেমসজিদের সভাপতি মোঃ ইউসুফ তালুকদার এর অর্থায়নে  গরিব ও অসহায়দের মাঝে পবিত্র রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
রমজানের শুরু থেকে  এলাকার তিনটি স্পটে মুসুল্লি ও গরীব অসহায়দের মাঝে এই ইফতার  সামগ্রি বিতরন করা হয়। এসময়  উপস্হিত ছিলেন এলাকার সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন তালুকদার। জসিম উদ্দিন বলু ইউসুফ তালুকদারের একমাত্র ছেলে ফাত্তাহাম মুবিন জয় সহ অন্যান্য ব্যক্তি বর্গ।বুধবার  ৪র্থ রমজান  সকালে মসজিদ প্রাঙ্গনে চানপুর ইউনিয়নের  মুসল্লিদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন মোঃ ইউসুফ তালুকদার
এসময় গরিব ও অসহায় প্রায়  ৫ শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী হিসেবে সেমাই, চাল, চিনি, পিয়াঁজ, আলু, তেল, লবণ ও সাবান বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে সমাজসেবক ইউসুফ তালুকদার জানান বিভিন্ন পাড়ায় বেকারত্ব জীবন যাপন করা অসহায় জনসাধারণকে এই পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ইফতার সামগ্রী প্রদান করার কার্যক্রম চালিয়ে যাচ্ছি।
ইউসুফ তালুকদার  আরো জানান, আমি আমার ব্যক্তিগত উদ্যোগে  এই পর্যন্ত চানপুরে  কয়েক  হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছি এবং আগামীতে ও এই কার্যক্রম অব্যাহত থাকবে আমার জন্য সবাই দোয়া করবেন ।

Leave A Reply

Your email address will not be published.