Take a fresh look at your lifestyle.

লালমোহনে ৩য় শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে প্রধান শিক্ষক গ্রেফতার

মনজুর রহমান- (ভোলা) লালমোহন|:

৬৪

ভোলার লালমোহনে ৩য় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে মো. তাজল ইসলাম (৫৫) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবারে এ শিক্ষককে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের পশ্চিম রায়চাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ভুক্তভোগী ছাত্রী ওই বিদ্যালয়েরই তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় বুধবার রাতে থানায় মামলা দায়েরের পর গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন পৌরশহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, বুধবার বিদ্যালয় চলাকালীন সময় দুপুরে ভুক্তভোগী শিক্ষার্থী বাথরুমে গেলে সেখানে গিয়ে তার স্পর্শকাতর স্থানে হাত দেয় ওই শিক্ষক। পরে ওই ছাত্রী তার পরিবারকে বিষয়টি জানায়। এরপর পরিবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যদেকে ঘটনাটি জানান। বুধবার রাতে থানায় এসে প্রধান শিক্ষক তাজল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্রীর মা।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, থানায় মামলা দায়েরের পরই গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. জাকির হোসেন সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।এছাড়াও ভুক্তভোগী ওই শিক্ষার্থীর জবানবন্দী নিতে তাকেও বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আক্তারুজ্জান মিলন জানান, এ বিষয়ে কেউ আমাকে কিছু জানায়নি। তাই সঠিকভাবে কিছু বলতে পারবো না।

তবে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, এ ব্যাপারে খবর নিয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.