Take a fresh look at your lifestyle.

“স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে” ১দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক কার্যক্রম উদ্বোধন

৪৫
 নিজস্ব প্রতিবেদকঃ

“স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে” বরিশালে  বিআরটিএ’র উদ্যোগে একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) বরিশাল সার্কেল এর আয়োজনে ২০ফেব্রুয়ারী,সোমবার বরিশাল মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক পদ্বতিতে আঙ্গুলের ছাপ গ্রহণের কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুম্পা শিকদার।

রুম্পা শিকদার বলেন, প্রধানমন্ত্রীর ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ গড়তে দক্ষ চালক তৈরীতে এই কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। লাইসেন্স পেতে এখন আর ভোগান্তি পোহাতে হবেনা। এক দিনের মধ্যেই ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক পদ্বতিতে আঙ্গুলের ছাপ গ্রহণের কার্যক্রম শেষ করা হবে। এখানে একজন ম্যাজিস্ট্রেট থাকবে,তার উপস্থিতিতে চলবে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক পদ্ধতি এই কার্যক্রম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিআরটিএ’র বরিশাল বিভাগীয় পরিচালক জিয়াউর রহমান, সহকারী পরিচালক মোঃ রোকনুজ্জামান,সিভিল সার্জন এর মেডিকেল অফিসার ডাঃ মুন্সি মুবিনুল হক,মটরযান পরিদর্শক সৌরভ সাহা প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.