Take a fresh look at your lifestyle.

বরিশালে স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ।

৩১

নিজস্ব প্রতিবেদক: রাত ১২টা ১ মিনিটে বরিশাল নগরির জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন স্বাধীনতা স্তম্ভে শ্রদ্ধা জানানো হয়।

পরে সকাল ৯ টায় নগরীর ত্রিশ গোডাউনের নির্যাতন কেন্দ্র ও বধ্যভূমিতে স্মৃতিস্তম্ভেও শ্রদ্ধা জানান বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সদিক আব্দুল্লাহ ।এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. একে এম জাহাঙ্গীর,উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন সহ প্রমুখ। ।

এ ছাড়া সকাল ৯.৩০ মিনিটে শ্রদ্বা নিবেদন করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.তালুকদার মোঃ ইউনুস, এনায়েত হোসেন,সৈয়দ আনিস সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

 

পুষ্পাঞ্জলি অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানায়, বরিশাল জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা ও মহানগর যুবলীগ,সদর উপজেলা আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ,জেলা ছাত্রলীগ, মহানগর ৩০টি ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ,  বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন।

 

পরবর্তীতে সকাল ১১টায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বরিশাল জেলা ও মহানগর আওয়ীমীলীগের আয়োজনে নগরীতে বণার্ঢ্য র‌্যালী বের হয় । বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে র‌্যালীটি শহরের বিভিন্ন গুরুত্বর্পূণ স্থান পদক্ষীন করে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এদিকে, ১৯৭১-এর ২৫ মার্চ ভয়াল কালরাত্রি স্মরণে উপলক্ষ্যে বরিশাল নগরির ওয়াপদা কলোনীর, নির্যাতন কেন্দ্র ও বধ্যভূমিতে রাত ১১.১০ মিনিটে বরিশাল মহানগর আওয়ামীলীগের আয়োজনে মোমবাতি প্রজ্বলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রণাঙ্গনের মুক্তিযোদ্ধারা, সেক্টর ফোরাম মুক্তিযোদ্ধা ৭১, ৭১’র ঘাতক দালাল নির্মূল কমিটি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের নেতা সহ বিভিন্ন সংগঠনের নেতারা।

Leave A Reply

Your email address will not be published.