Take a fresh look at your lifestyle.

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের ৩ ছাত্রকে বহিষ্কারের জন্য সুপারিশ

১০

নিজস্ব প্রতিবেদক: অফিস সহকারীকে মারধরের ঘটনায় বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের ৩ শিক্ষার্থীকে বহিষ্কারের সুপা‌রিশ করেছে কর্তৃপক্ষ। মারধরের শিকার বরিশাল পলিটেকনিক ইনিস্টিটিউটের উচ্চমান অফিস সহকারী শহিদুল ইসলাম কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

পাশাপাশি এই ঘটনায় ৩ ছাত্রকে বহিষ্কারের জন্য বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডে সুপারিশ পত্র পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পলিটেকনিক ইনস্টিটিউটের অধ‌্যক্ষ প্রকৌশলী রুহুল আমিন। মারধরের শিকার অফিস সহকারী শহিদুল জানান, গত (৩০ মার্চ) বুধবার আমি আমার রুমে কাজ করছিলাম এমন সময় রফিকুল ইসলাম নামের এক ছাত্র এসে একটি প্রত্যয়ন পত্র চায়। আমি তাকে বললাম এটা তো আমার কাজ নয়। প্রিন্সিপাল স্যার দেবে। তখন রফিকুল বলে, আমাকে ছাত্রলীগ নেতা সৈয়দ শাহরুল ইসলাম পাঠিয়েছে। এরপর আমি তাকে আবারও বললাম এটা দেয়ার এখ‌তিয়ার আমার নাই। তখন সে চলে যায়। এর কিছুক্ষণ পরেই শাহরুল, তানভির, টিপু, রফিকুলসহ ৭/৮জন মিলে আমাকে বেধড়ক মারধর করেন।

এঘটনায় ৩ জনকে অভিযুক্ত ও অজ্ঞাত আরো কয়েকজন আসামি করে ঘটনার পরের দিন মামলা দায়ের করেছেন অফিস সহকারী শহিদুল।

ঘটনার সত্যতা স্বীকার করে অধ‌্যক্ষ রুহুল আমিন বলেন, প্রত্যয়ন পত্র নেওয়া‌কে কেন্দ্র করে অফিস সহকারী শহিদুলকে মারধর করেছে কয়েকজন বখাটে ছাত্র। তাদের শনাক্ত করে মামলা দায়েরের পাশাপাশি রেজুলেশন অনুযায়ী তিনজনকে বহি:স্কারের সুপারিশ বোর্ডে পাঠিয়েছি।

এবিষয়ে কোতোয়ালি মডেল থানার প‌রিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ব‌রিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে মারধরের ঘটনায় মামলা দায়ের হয়েছে। তবে এখনো কোনো আসামিকে আটক করা যায়নি।

Leave A Reply

Your email address will not be published.