Take a fresh look at your lifestyle.

বরিশালে চারশ’ টাকা ভাড়ার জন্য ব্যবসায়ীকে হত‌্যা

৭৪

নিজস্ব প্রতিবেদক: বরিশালে মাত্র চারশ’ টাকা বকেয়া হো‌টেল ভাড়ার জন্য মাছ ব্যবসায়ী রুবেল খন্দকারকে (৩০) হত‌্যা করার স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দি‌য়ে‌ছেন হোটেল স্বাধীনপার্কের ম্যানেজার আনিচুর রহমান।

লাঠি দিয়ে রুবেলের মাথায় আঘাতের পর শ্বাসরোধ করে তাকে হত‌্যা করা হয় ব‌লে আদালত‌কে জানায় সে।

এ ঘটনায় গ্রেপ্তার হওয়া অভিযুক্ত আনিচুর রহমান শুক্রবার সকালে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আল ফয়সালের কাছে এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শনিবার সকালে এই তথ্য জানিয়েছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন। গ্রেফতার আনিচুর রহমান বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া গ্রামের নূর মোহাম্মদ জোমাদ্দারের ছেলে ও নগরীর রুপাতলী এলাকার হোটেল স্বাধীন পার্কের ম্যানেজার।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক বিজয় মন্ডল জানান, মাছ ব্যবসার কারনে প্রায় রাতে রুবেল খন্দকার হোটেল স্বাধীনপার্কে অবস্থান করতেন। এর অংশ হিসেবে ঘটনার দিন মঙ্গলবার (০৫ এপ্রিল) দুপুরে রুবেল ওই হেটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ ভাড়া নেন। তখন ম্যানেজার আনিচুর রহমান হোটেলের রুম ভাড়ার ৪শ’ টাকা চাইলে রুবেল পরে দেবে বলে জানায়। ওই দিন বিকেল ৪টার দিকে রুমে গিয়ে তার কাছে ফের ভাড়ার টাকা চাইলে হোটেল ম্যানেজারের সঙ্গে বাকবিতন্ডায় জড়ান রুবেল।

এর একপর্যায়ে লাঠি দিয়ে রুবেলের মাথায় আঘাত করেন আনিচুর। এতে রুবেল অজ্ঞান হয়ে গেলে তাকে শ্বাসরোধ করে হত‌্যা করা হয়। লাশ হোটেলের রুমে রেখে ওই দিন সন্ধ্যায় স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করলে বিষয়টি প্রকাশ্যে আসে। বিজয় মন্ডল আরও জানান, খবর পেয়ে মঙ্গলবার রাতে লাশ উদ্ধারে জন্য হোটেলের ওই রুমে গেলে রুবেলের লাশ পড়ে থাকতে দেখতে পাই। তখন তার ডান কান থেকে রক্ত ঝরছিল। ডান কান সংলগ্ন মাথায় হালকা আঘাত ও গলায় দুইটি দাগ দেখা গে‌ছে। তখন বিষয়টি অস্বাভাবিক হিসেবে চিহ্নিত করে তদন্ত শুরু করলে মাত্র দুই দিনের মধ্যে ঘটনার রহস্য উন্মোচিত হয়।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বিকালে রূপাতলী টেম্পোস্টান্ড থেকে অভিযুক্ত আনিচুর রহমানকে আটক করা হয়। আটকের পর নিহত রুবেলের স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আনিচুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জবানবন্দি গ্রহণ শেষে বিচারক আল ফয়সাল তাকে কারাগারে প্রেরণ করেন। কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, ঘটনার মাত্র দুইদিনের মধ্যে খুনের রহস্য উন্মোচন করা হয়েছে।

প্রাথমিক তদন্তে এ ঘটনায় অন্য কেউ জড়িত থাকার বিষয় উঠে আসেনি।

Leave A Reply

Your email address will not be published.