Take a fresh look at your lifestyle.

বরিশালে ডিবি পুলিশের পৃথক অভিযানে ৮ কেজি গাঁজাসহ আটক ০৪

নিজস্ব প্রতিবেদক: বরিশালে ডিবি পুলিশের পৃথক অভিযানে ০৮ কেজি গাঁজাসহ চার মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে নিশ্চিত করা হয়েছে।

পুলিশ জানায়,২৪ এপ্রিল নগর গোয়েন্দা বিএমপির একটি  টিম নগরীর কোতোয়ালি মডেল থানাধীন ০৯ নং ওয়ার্ডস্থ একতলা লঞ্চ ঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে,লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার শেখপুরা গ্রামের বাসিন্দা মৃতঃ মোহাম্মদ আলী ঢালীর ছেলে মোঃ সোহেল (২৮) ও একই এলাকার বাসিন্দা মোঃ মাঈনুদ্দিন (১৫) কে ০৫ কেজি গাঁজা সহ আটক করেন ডিবি পুলিশ। এসময় আসামীদের দখল থেকে গাঁজা বহনে ব্যবহৃত ব্যাগ ও মাদক ব্যবসায় ব্যবহৃত ০২টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

অপরদিকে, ০৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি কে  আটক করেছে ডিবি পুলিশ।জানা গেছে, ২৪ এপ্রিল  রাত আনুমানিক ১২ টার দিকে  নগর গোয়েন্দা পুলিশের অপর একটি টিম নগরীর এয়ারপোর্ট থানাধীন ২৮নং ওয়ার্ডস্থ কাশিপুর বাজারের দক্ষিণ পাশে মৌলভী বাড়ী লেন  হেলাল মিয়ার ভাড়াটিয়া বাসায় অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে, ০৩ কেজি গাঁজা সহ মোঃ ফারুক হাওলাদার (৩৪) ও তার স্ত্রী  তানিয়া বেগম (২৬) কে আটক করে ডিবি পুলিশ। এসময় গাঁজা রাখা০২টি ভ্যানিটি ব্যাগ ও মাদক ব্যবসায় ব্যবহৃত ০২টি মোবাইল ফোন  জব্দ করা হয়।

পুলিশ আরোও জানায়,গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদব্র নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.