Take a fresh look at your lifestyle.

বরিশালে হত‌্যা মামলায় মৃত‌্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার।

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর দুটি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামীকে বরিশালের উজিরপুর থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত কামাল হোসেন সিকদার ওরফে পাভেল উজিরপুরের ধামুরা এলাকার মৃত সিদ্দিকুর রহমান সিকদারের ছেলে ও ঢাকার শীর্ষ সন্ত্রাসী র‌্যা‌বের ক্রসফায়ারে নিহত রোজেনের সহযোগী ছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে ১৮ মে,বুধবার তাকে ধামুরা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছেন, আজ সকালে কামাল হোসেন শ্বশুর আবুল হোসেন সিকদারের জানাযায় অংশগ্রহন করবে, এমন গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আনা হয়। গ্রেপ্তারের সময় সে তার শ্বশুড়ের পাশের ঘরে অবস্থান করছিলো।

উজিরপুর থানা পু‌লি‌শের পরিদর্শক (তদন্ত) মোমিন উদ্দিন জানান, এই কামালের বিরুদ্ধে ২০০৮ সালে রাজধানীর শ্যামপুর থানা এবং ২০০৯ সালে মতিঝিল থানায় পৃথক দুটি হত্যা মামলা হয়েছিল। দুটি মামলায়ই তার মৃত্যুদণ্ড হলে ২০১৩ সাল থেকে সে আত্মগোপনে বা পলাতক থাকে। তাকে গ্রেপ্তারের জন্য দেশের সব থানায় বার্তা দেওয়া রয়েছে। বিষয়টি ঢাকার সংশ্লিষ্ট দুই থানাকেও অবহিত করা হয়েছে।

এদিকে কামাল হোসেনের বিরুদ্ধে ঢাকার শ্যামপুর থানায় ‍আরও ‍একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে জানিয়ে উজিরপুর মডেল থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ বলেন, পাভেলকে গ্রেপ্তারের পর দুপুর ‍আড়াইটায় ‍আদালতের উদ্দেশ্যে বরিশালে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.