Take a fresh look at your lifestyle.

বরিশালে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্টের চ্যাম্পিয়ন বিসিসি।

১৮
নিজস্ব প্রতিবেদক:
বরিশাল জেলা পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্টের চ্যাম্পিয়ন বরিশাল সিটি কর্পোরেশন দল।
গত ২১ মে শুরু হওয়া বরিশাল জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২২ এর ফাইনাল খেলা আজ ২৬ মে বৃহস্পতিবার দুপুরে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বরিশাল জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র বরিশাল সিটি কর্পোরেশন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) বরিশাল খন্দকার আনোয়ার হোসেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিএমপি বরিশাল মোঃ আলী আশরাফ ভূঞা পিপিএম (বার), উপ-পরিচালক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অঞ্চল বরিশাল মোঃ আনোয়ার হোসেন,
এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ সোহেল মারুফ, জেলা ক্রীড়া অফিসার বরিশাল হোসাইন আহমেদসহ জেলা ও উপজেলায় খেলোয়াড়বৃন্দরা উপস্থিত ছিলেন।
দুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ফাইনাল খেলায় বরিশাল সিটি কর্পোরেশন ৫-০ গোলে মেহেন্দিগঞ্জ উপজেলাকে হাড়িয়ে চ্যাম্পিয়ন হয়। অপর খেলায় দুপুর ৩ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ফাইনাল খেলায় বরিশাল সিটি কর্পোরেশন ৩-০ গোলে মেহেন্দিগঞ্জ উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
পরে অতিথিরা সংক্ষিপ্ত এক আলোচনা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।

Leave A Reply

Your email address will not be published.