Take a fresh look at your lifestyle.

শেবাচিমে চুরির মালামাল সহ দুই নারী আটক

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের এক ওয়ার্ড থেকে মালামাল চুরি করে পালানোর সময় দুই নারীকে আটক করা হয়েছে। চুরির ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে এক নার্সকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

এছাড়াও ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে বলে হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম জানিয়েছেন। বুধবার দুপুরে তাদের আটক করেছে হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যরা।

আটক দুই নারী হলো, বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের খ্রীষ্টান কলোনীর মিঠু বাড়ৈর স্ত্রী হেপি বাড়ৈ (৩৫) ও একই এলাকার লিয়ন বাড়ৈর স্ত্রী রাইসা বাড়ৈ (৩২)। বরখাস্ত হওয়া নার্স হলো সীমা বাড়ৈ। সে হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের ইনচার্জ। হাসপাতাল প‌রিচালক ডা: এইচএম সাইফুল ইসলাম ব‌লেন, দুই নারী হাসপাতালের মালামাল নিয়ে পালানোর সময় নিরাপত্তারক্ষী আনসার সদস্যরা আটক করেছে।

তাদের কাছ থেকে হাসপাতালের ৫টি কম্বল, ৫টি টিস্যু বক্স, ৫ টি এ্যাপ্রন ও এক বান্ডিল প্লাষ্টার কাপড় উদ্ধার করা হয়েছে। আটক নারীরা জানিয়েছে হাসপাতালের নার্স সীমা বাড়ৈ তাদের ওই মালামাল দিয়েছে। তবে নার্স সীমা বাড়ৈ অস্বীকার করেছে। তাই ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত নার্স সীমা বাড়ৈকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

পরিচালনক জানান, তিন সদস্য বিশিষ্ট কমিটির প্রধান হচ্ছেন হাসপাতালের উপ-পরিচালক ডা: জাহাঙ্গীর আলম। এছাড়াও অপর দুই সদস্য হলেন সিনিয়র ষ্টোর অফিসার নুরন্নবী তুহিন ও নার্সিং সুপারভাইজার সুফিয়া বেগম। তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। তদন্তে নার্সের বিরুদ্ধে অভিযোগ প্রমান হলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও আটক দুই জনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পুলিশ যদি চুরির ঘটনায় নার্স সীমা বা‌ড়ৈর সম্পৃক্ততা পায় সেই অনুযায়ী ব্যবস্থা নেবে।

Leave A Reply

Your email address will not be published.