Take a fresh look at your lifestyle.

নানা কর্মসূচীর মধ্যে দিয়ে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

নিজস্ব প্রতিবেদক:

৩৪
বরিশালে নানান কর্মসূচীর মধ্যে দিয়ে আওয়ামী লীগ এর ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হচ্ছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৩ জুন,বৃহস্পতিবার সূর্যদ্বয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে শহীদ সোহেল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
সকাল ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এরপর পুষ্পমাল্য অর্পন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ ।
এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী , বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার হোসাইন,বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম সহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন , কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ৩০ টি ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদক, সিটি কর্পোরেশনের দলীয় কাউন্সিলরবৃন্দসহ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ।
এছাড়া অন্যানো কর্মসূচীর মধ্যে রয়েছে আছরবাদ বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সিলেটে বর্না দূর্গত মানুষদের বিপদমুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.