Take a fresh look at your lifestyle.

আজ থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক:

১৭

 

আজ থেকে নগরীর ৩০টি ওয়ার্ডে টিসিবির পণ্য বিক্রি শুরু হবে। টিসিবির কার্ডধারীরা আজ সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত টিসিবির নির্ধারিত দোকান থেকে পণ্য কিনতে পারবেন।

এবার তেল, চিনি, ডাল ও পেঁয়াজ পৌঁছে দেবার লক্ষ্যে টিসিবি আগস্ট মাসে বিক্রি কার্যক্রম শুরু করেছে বলে ডিলার নাসির ও রনি সহ অন্যান্য ডিলাররা জানিয়েছেন। টিসিবির কার্ডধারীরা নিজ নিজ ওয়ার্ড থেকে পণ্য সংগ্রহ করতে পারবেন।

যারা টিসিবির কার্ড পেয়েছেন তারা ওয়ার্ডের নির্ধারিত দোকান থেকে পণ্য সংগ্রহ করতে পারবেন বলে ডিলার নাসির উদ্দিন জানান। এই বিক্রয় কার্যক্রম ডিলারের দোকান, নির্ধারিত স্থায়ী স্থান, সিটি কর্পোরেশন এবং জেলা-উপজেলায় নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী পরিচালনা করা হবে।

কাউনিয়ার বাসিন্দা মিতালী রানী জানান,সরকার টিসিবির কার্ড সিস্টেম চালু করায় আমাদের মতো নিম্ন ও মধ্যেবিত্ত আয়ের পরিবারের জন্য অনেক সুবিধা হয়েছে, এখন আর দীর্ঘ লাইনে দাড়াতে হচ্ছে না সহজেই অল্প সময়েই কার্ড অনুযায়ী পন্যে নিতে পারছি।

একজন ভোক্তা এক কেজি চিনি, ২ লিটার তেল, মুসরী ডাল ও পেঁয়াজ কিনতে পারবেন। চিনি ৫৫ টাকা, তেল ১১০ টাকা, ডাল ৬৫ টাকা, পেঁয়াজ ২০ টাকা দরে বিক্রি করা হবে।

Leave A Reply

Your email address will not be published.