Take a fresh look at your lifestyle.

ববি’র শিক্ষার্থীর চিকিৎসায় বিসিসি মেয়রের আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক:

১২

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর চিকিৎসায় মেয়রের আর্থিক সহায়তা প্রদান সমাজের অসহায় দরিদ্র মানুষদের আর্থিক সহায়তা প্রদানের ধারাবাহিকতায় এবার দুটি কিডনি অকার্যকর হয়ে পড়া বরিশাল বিশ্ব বিদ্যালয়ের এক মেধাবী শিক্ষার্থীর চিকিৎসায় পাঁচ লাখ আর্থিক সহায়তা প্রদান করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

১৫নভেম্বর, মঙ্গলবার নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে মেয়র সাদিক আবদুল্লাহ এ অর্থ সহায়তার চেক প্রদান করেন।

বিসিসির প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার কানুদাসকাঠী গ্রামের দরিদ্র কৃষক মোকছেদ আলী খানের ছয় মেয়ের মধ্যে সর্ব কনিষ্ঠ তানিয়া আক্তার বরিশাল বিশ্ব বিদ্যালয় থেকে ভূতত্ব ও খনি বিদ্যা বিভাগ থেকে বি.এস (সম্মান) উর্ত্তীন হয়েছে। কিন্তু পিতা-মাতা এবং বোনদের আশা ও ভরসার তানিয়া আক্তারের দুটি কিডনিই অকার্যকর হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ব বিদ্যালয়ের কিডনি বিভাগের ডাক্তার নজরুল ইসলামের চিকিৎসাধীন থেকে বর্তমানে সে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে দিন কাটাচ্ছে।

তানিয়া তার অসহায়ত্বের কথা তুলে ধরে চিকিৎসার জন্য বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর কাছে আর্থিক সহায়তা চেয়ে আবেদন করে। মানবিক মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আবেদন হাতে পেয়েই তানিয়ার চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেন।

অসুস্থতার কারনে চিকিৎসার জন্য বর্তমানে ঢাকায় অবস্থান করা তানিয়ার পক্ষে বরিশাল বিশ্ব বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আবদুল্লাহ আল কাইযূম, সাধারণ সম্পাদক আবদুল বাতেন , ভূতত্ব ও খনি বিদ্যা বিভাগের চেয়ারম্যান সুখেন ঘরামী, সাবেক চেয়ারম্যান সিনিয়র শিক্ষক আবু জাফর গতকাল অসুস্থ তানিয়ার সহপাঠীদের সাথে নিয়ে মেয়র সাদিক আবদুল্লাহর সাথে সাক্ষাত করে তানিয়ার পক্ষে পাঁচ লাখ টাকার অর্থ সহায়তার চেক গ্রহন করেন।

এসময় শিক্ষকবৃন্দ ও তানিয়ার সহপাঠীরা মানবিক সহায়তার জন্য বরিশাল সিটি কর্পোরেশনের মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave A Reply

Your email address will not be published.