Take a fresh look at your lifestyle.

“শেখ হাসিনার দূরদর্শী ও সৎ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে”-শিল্পমন্ত্রী নূরুল মজিদ

নিজস্ব প্রতিবেদক:

১৩

বরিশালে জেলা প্রশাসন ও বিসিক আয়োজিত স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়িক প্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি ।

০৪ফেব্রুয়ারী,শনিবার সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

প্রধান অতিথির বক্তব্য নূরুল মজিদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মেহনতি মানুষের স্বার্থ সংরক্ষণে শিল্প কারখানা জাতীয়করণ করেন। তিনি ইন্ডাস্ট্রিয়াল সার্ভিস চালু করেছিলেন। এর সুফল প্রাপ্তির আগেই তাকে ঘাতকরা নির্মমভাবে হত্যা করে।

তবে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সৎ নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। করোনা সংকটসহ সব অবস্থায় অর্থনীতিকে কিভাবে সচল রাখতে হয়, তা তিনি জানেন। জনগণের প্রতি মমত্ববোধ থেকে দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি এক সময় এ দেশের শিল্প কারখানা পানির দরে বিক্রি করে দিয়েছিল। তাদের মধ্যে দেশপ্রেম নেই, মানুষের প্রতি মমত্ববোধ নেই। তাই বর্তমান সরকারের এ উন্নয়ন তারা সহ্য করতে পারছে না। তাদের সঙ্গে বিদেশিরাও সোচ্চার হয়েছে। কিন্তু ইতিহাস ও ঐতিহ্যের ধারক বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে তাদের ষড়যন্ত্র রুখে দেবে।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা কাঙ্ক্ষিত স্বাধীনতা অর্জন করেছি। স্বাধীনতা লাভের পর বঙ্গবন্ধু দেশ গড়ার কাজ শুরু করেন। বর্তমানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি।’

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এসময় আরোও উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা,শিল্প ও শক্তি বিভাগ, পরিকল্পনা কমিশনের সদস্যআবদুল বাকী,বিসিকচেয়ারম্যানগ্রেড-১ মুহঃ মাহবুবর রহমান,বরিশালবিভাগীয় কমিশনারমোঃ আমিন উল আহসান,বরিশাল রেঞ্জডিআইজিএস এম আখতারুজ্জামান,বিএমপিপুলিশ কমিশনারমোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার),পুলিশ সুপারওয়াহিদুল ইসলাম বিপিএম ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড,একেএম জাহাঙ্গীর হেসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড তারুকদার মো ইউনুস,মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. আফজালুল করিম, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ সহ প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.