Take a fresh look at your lifestyle.

বরিশালে ৮৫০ ক্যান বিয়ার ও ৪০ কেজি গাঁজাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে পৃথক যানবাহনে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ৮৫০ ক্যান বিয়ার সহ তিনজনকে আটক করা হয়েছে ।

এসময় বিয়ার বহনকারী প্রাইভেট কার ও গাঁজা বহনকারী পিকআপ আটক করা হয়।

আটককৃতরা হলো প্রাইভেটকার চালক ও নারায়নগঞ্জের রুপগঞ্জের চনপাড়া এলাকার আব্দুল হাইয়ের ছেলে আরিফ, পিকআপ চালক ও বরিশাল নগরের কাউনিয়া এলাকার ফারুক গাজীর ছেলে সাইফুল এবং পিকআপ চালকের সহযোগী বরিশাল নগরের ৩ নম্বর ওয়ার্ডের মতাশার এলাকার খলিল মিয়ার ছেলে আব্দুর রহমান।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের গোয়েন্ত বিভাগের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুনহাট এলকার ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়।

এসময় একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৮৫০ ক্যান ব্লাকডেভিল বেলজিয়ান ব্যান্ডের বিদেশী বিয়ার জব্দ করা হয়। পাশাপাশি প্রাইভেটকারসহ এর চালককে আটক করা হয়। অপরদিকে একটি পিকআপে তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়। পাশাপাশি পিকআপসহ এর চালক এবং চালকের সহযোগীকে আটক করা হয়।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ঢাকার বাড্ডা থেকে বিয়ার এবং ব্রাক্ষ্মণবাড়িয়া থেকে গাঁজা বরিশালে আসছিলো।

উভয় ঘটনায় বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে জানিয়ে সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন বলেন, জব্দ বিয়ার ও গাঁজা বরিশালে কোথায় এবং কার কাছে যাচ্ছিলো সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.