Take a fresh look at your lifestyle.

থানা হাজতে ছাত্রলীগ নেতাদের ছবি ভাইরাল- এসআই ক্লোজ

৩৭

নিজস্ব প্রতিবেদকঃ
গ্রেফতার মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইচ আহমেদ মান্না ও তার অনুসারীদের থানাহাজতে শুয়ে থাকার একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানাহাজতে এ ঘটনা ঘটেছে।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতের তিন কর্মীকে পিস্তল ঠেকিয়ে কুপিয়ে জখম করার মামলায় তারা গ্রেফতার হয়। এ ঘটনায় কাউনিয়া থানার সেকেন্ড অফিসার এসআই সাইদুল হককে ক্লোজ করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকাল থেকে ছবিটি ফেসবুকের নিউজ ফিডে ভাসছে। ছবিটিতে দেখা যায়, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না ও অনুসারীরা থানা হাজতে শুয়ে ও বসে আছেন। এর আগে মান্নাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার সময় আরও একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়। ওই ছবিতে দেখা যায়, অভিযান পরিচালনাকারী কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক মান্নাকে গাড়িতে বসিয়ে হাসি দিয়ে সেলফি তুলেছেন।

এ ছবি দুটি এখন বরিশাল নগরীর টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

এ বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, থানার মধ্যের একটি ছবি ভাইরাল হয়েছে। সেটা উর্ধতন কর্মকর্তাদের নজরে আসলে ও তদন্তের সার্থে এসআই সাইদুল হককে ক্লোজ করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার রাত সাড়ে ৯টার দিকে নগরীর বাশেরহাট খোলা এলাকা থেকে নৌকার প্রধান কার্যালয়ে যাওয়ার পথে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের তিন সমর্থকের পথরোধ করেন ছাত্রলীগ নেতা মান্না ও তার অনুসারীরা। এসময় মান্না তাদের ওপর পিস্তল ঠেকান ও তার অনুসারীরা বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে জখম করেন।

হামলায় আহতরা হলেন নৌকার কর্মী হালিম, মনা ও জাহিদুল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আহত মনা রাতেই বাদী হয়ে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইচ আহমেদ মান্নাসহ ২১ জন নামধারী ও অজ্ঞাতপরিচয় ৫০ জনকে আসামি করে কাউনিয়া থানায় মামলা করেন।

মামলার পরপরই কাউনিয়া থানাপুলিশ গভীর রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মান্নাসহ ১০ জনকে গ্রেফতার করে।

এরপর সকালে র‌্যাব আরও তিনজনকে গ্রেফতার করে কাউনিয়া থানায় সোপর্দ করে।

Leave A Reply

Your email address will not be published.