Take a fresh look at your lifestyle.

নির্বাচিত হলে ব্যবসা বান্ধব নগরী গড়বো- মেয়র প্রার্থী তাপস

১১
নিজস্ব প্রতিবেদকঃ  নির্বাচিত হলে বরিশালে ব্যবসা বাণিজ্যে সম্প্রসারণসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন জাতীয় পার্টির প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস।
শুক্রবার ২৫নং ওয়ার্ডে রুপাতলি জাগুয়া কলেজ সংলগ্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেন জাতীয় পার্টির প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস।
তাপস বলেন, গত ৫ বছরে বরিশালে কোনো উন্নয়ন হয়নি শুধু হয়েছে লুটপাট। সাবেক মেয়র যে ছিলেন তিনি নগরীর  কোনো উন্নয়ন করেনি তিনি করেছেন নিজের পকেটের উন্নয়ন। এসময় তাপস আরও বলেন, আমি নির্বাচিত হলে বরিশাল কে ব্যবসা বান্ধব নগরী হিসেবে গড়বো। বরিশালের কে একটি আধুনিক ও উৎপাদনমুখী নগরী বিনির্মাণে কাজ করবো। এছাড়া নগরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিতে কাজ করবো।
তাপস আরও বলেন, আমি জাপানসহ বিদেশের একাধিক কোম্পানীর বাংলাদেশী পরামর্শক হিসেবে কাজ করি। গত বধবার জাপানের একটি গার্মেন্টস কোম্পানী আমার সঙ্গে যোগাযোগ করে দেশে এসেছিলো। তারা বাংলাদেশে কয়েক মিলিয়ন ডলার বিনিয়োগ করবে। আমি নির্বাচিত হলে ওই কোম্পানী বরিশালের আইটি খাতে বিশাল অংকের টাকা বিনিয়োগ করবে। তাই আমি নির্বাচিত হলে ব্যবসা বান্ধব নগরী গড়বো।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগরের আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল।
এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগর শাখার সদস্য সচিব এ্যাড : এম এ জলিল, যুগ্ম আহবায়ক কামরুল জামান চৌধুরী, কামাল তালুকদার,জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, মহানগর কমিটির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, শ্রমিক নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন, কৃষক পার্টি নেতা মোসলেম ফরাজি, সদস্য বাবু ননী গোপাল, মোঃ ডালিম।এ সময় আরো উপস্থিত ছিলেন ২৫ নং ওয়ার্ড এর জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.