Take a fresh look at your lifestyle.

১০ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন কে সংবর্ধনা প্রদান 

৯১

 

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর ১০নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে জয়নাল আবেদীন বিজয়ী হওয়ায় বরিশাল জেলা স্পিড বোট মালিক ও চালক সমবায় সমিতির লাইন সম্পাদক তারেক শাহ্ ও সাদ্দাম শাহ্’র উদ্যোগে  আনন্দ ভোজন অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার রাত ৯ টার দিকে নগরীর বান্দ রোড ডিসি ঘাট রিভার ভিউ চাইনিজ রেস্তোরাঁয় এই আনন্দ ভোজনের আয়োজন করা হয়।

উক্ত আনন্দ ভোজনে অনুষ্ঠানে নব-নির্বাচিত কাউন্সিলর মোঃ জয়নাল আবেদীন কে ফুলেল শুভেচছা ও সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব‌রিশাল মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজিজুর রহমান শাহীন, বরিশাল জেলা স্পিড বোট মালিক ও চালক সমবায় সমিতির লাইন সম্পাদক মোঃ তারেক শাহ্ ও সাদ্দাম শাহ্, বরিশাল জেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল জলিল,১০ নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা মোঃ হালিম শাহ্, ১০ নং ওয়ার্ড মহিলালীগ নেত্রী বেবি বেগম সহ প্রমূখ।

আনন্দ ভোজন অনুষ্ঠান শেষে নব-নির্বাচিত কাউন্সিলর মোঃ জয়নাল আবেদীন বলেন আমি নির্বাচিত হওয়ায় আমার সমর্থক ভাতিজা সাদ্দাম শাহ ও তারেক শাহ এই অনুষ্ঠানের আয়োজন করেছে। আমি এখানে আমার পরিবারের সবাই কে নিয়ে আনন্দ ভোজন অনুষ্ঠান উপভোগ করার জন্য এসেছি। আমি তাদের আয়োজনে মুগ্ধ ও আনন্দিত হয়েছি।

এসময় তিনি আরও বলেন ভাটার খাল কলোনির সকল বাসিন্দারা আমাকে ভালোবাসেন তাই তারা এই আয়োজনে উপস্থিত ছিলেন। তাই আমি চাই এই কলোনীর বাসিন্দাদের সুখে-দুঃখে পাশে দাঁড়াতে এবং জনপ্রতিনিধি হিসেবে সেবা করতে সকলের সহযোগিতা কামনা করছি।

 

Leave A Reply

Your email address will not be published.