Take a fresh look at your lifestyle.

ব্রেইন স্ট্রোকে জনপ্রিয় কাউন্সিলর সেলিমের মৃত‌্যু

নিজস্ব প্রতিবেদকঃ  বরিশাল নগরীর ৮ নম্বর ওয়ার্ডে টানা ৬ বার নির্বাচিত কাউন্সিলর সেলিম হাওলাদার (৫৯) শপথ গ্রহণের আগেই ব্রেইন স্ট্রোকে মৃত্যুবরণ করেছেন।

উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে ঢাকা নেওয়ার পথে ফরিদপুরের ভাঙ্গা এলাকায় বুধবার ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার দিনগত রাত ১২টার দিকে ব্রেইন স্ট্রোক করলে তাকে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। এই তথ্যের সত্যতা নিশ্চিত করে কাউন্সিলর সেলিমের ভাগিনা মুরাদ হোসেন অলিল।

বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ৩ জুলাই বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নতুন পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তার উপস্থিত থাকার কথা ছিলো।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ২ ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। স্থানীয় বাসিন্দা ও বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক কামরুল আহসান জানান, শারীরিক অবস্থার অবনতি ঘটলে বরিশালের চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে অ্যাম্বুলেন্সযোগে রওনা দেন স্বজনরা। পথে তার মৃত্যু হয়।

কামরুল আহসান আরও বলেন, বরিশাল সিটি করপোরেশন প্রতিষ্ঠা হওয়ার পূর্বে ১৯৯১ সালের বরিশাল পৌরসভার কমিশনার ছিলেন তিনি। আর সিটি করপোরেশন হওয়ার পর ২০০৩ সাল থেকে ৮ নম্বর ওয়ার্ডে একাধারে কমিশনার-কাউন্সিলর রয়েছেন তিনি। এ নিয়ে মোট ৬ বার তিনি নির্বাচিত কাউন্সিলর ।

স্থানীয় বাসিন্দা আমিনুল ইসলাম শুভ বলেন, তিনি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলেও এতটাই জনপ্রিয় যে তার মৃত্যুর খবরে ওয়ার্ডসহ আশপাশের হাজারো মানুষ তার বাড়িতে ভিড় করেছেন। সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে। কারণ ওয়ার্ডের সকল মানুষকে সমানভাবে ভালোবাসতেন তি‌নি।

আর এ কারণে তিনি বিগত দিনে একাধারে যেমন টানা ৬ বার জনপ্রতিনিধি ছিলেন, তেমনি সদ্য সমাপ্ত সিটি নির্বাচনেও বিপুল ভোটে নির্বাচিত হন। যে নির্বাচনের গেজেট প্রকাশিত হয়েছে। আগামী ৩ জুলাই শপথ গ্রহণের কথা ছিলো।

উল্লেখ্য, প্রয়াত সেলিম হাওলাদার (৫৯) বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের প্রয়াত স্বরুপ আলী হাওলাদারের ছেলে। বরিশাল নগরীর ০৮ নম্বর ওয়ার্ডের দপ্তরখানা এলাকার স্বরুপ আলী ম্যানশনের বাসিন্দা ছিলেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.