Take a fresh look at your lifestyle.

বরিশাল আ’লীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামাত জোট কর্তৃক গণতন্ত্রকে এদেশ থেকে হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত হওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বরিশাল মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বরিশাল নগরের শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য দলীয় নেতৃবৃন্দদের নিয়ে সোহেল চত্বর দলীয় কার্যালয়ে অবস্থান গ্রহন করে।

আজ শনিবার (২৮) অক্টোবর সকাল ১০ টায় তারা নগরের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও দলীয় অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে শান্তি অবস্থান কর্মসূচি পালন করে।

 

এসময় উপস্থিত ছিলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সাবেক এমপি এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড. একে এম জাহাঙ্গীর হোসাইন, মহানগর যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ হোসেন চৌধুরী,

 

বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মনিরুল ইসলাম ছবি, এ্যাড. মজিবর রহমান, বরিশাল আইনজীবী সমিতি সভাপতি এ্যাড. ফায়জুল হক, সাধারন সম্পাদক এ্যাড. দেলোয়ার মুন্সি, জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক এ্যাড. কাইয়ুম খান কায়সার, মহানগর শ্রমিকদল সভাপতি পরিমল চন্দ্র দাস, মহানগর যুবলীগ সভাপতি অধ্যাপক জাকির হোসেন সহ মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন অংগ সহযোগী সংগঠনের সদস্য বৃন্দ।

এসময় যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সদস্যরা দলীয় কার্যালয়ের সম্মুখে ওয়ার্ড কাউন্সিলর রাজিবের নেতৃত্বে শ্লোগানে শ্লোগানে দলীয় কার্যালয় মুখরিত করে তোলে।

Leave A Reply

Your email address will not be published.