Take a fresh look at your lifestyle.

বাস ও পাজেরো জিপের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

স্টাফ রিপোর্টার: বরিশালে যাত্রীবাহি বাস ও পটুয়াখালীর কলাপাড়া উপজেলা চেয়ারম্যানের পাজেরো জিপের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে জিপটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এসময় চেয়ারম্যানসহ আরো ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আজ বুধবার (২৪ জানুয়ারী) বেলা ১২টার দিকে মেট্রোপলিটনের বন্দর থানাধীন বরিশাল বিশ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- কলাপাড়া উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, তার স্ত্রী সুরাইয়া নাসরিন, বোন শাহনাজ সুলতানা, জিপের চালক আবুল কালাম ও বাসের যাত্রী বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী তাবাসুম আক্তার।

বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুুল বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা চেয়ারম্যান তার পরিবার নিয়ে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

অন্যদিকে বরিশালের রূপাতলী টার্মিনাল থেকে নলছিটির উদ্দেশ্যে যাচ্ছিল জিসান আরিয়ান পরিবহনের একটি বাস আসলে কীর্তনখোলা নদীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটের কাছাকাছি এলাকায় দুুই যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উপজেলা চেয়ারম্যানসহ ৫ জন আহত হন। আহত সবাই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও জানান, যতটুকুু পর্যবেক্ষণ করেছি। তাতে গতি বেশি থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর যানচলাচল স্বাভাবিক রাখা হয়েছে। বাস ও জিপ জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়েছে বলে জানান তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.