Take a fresh look at your lifestyle.

রমাজান হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

১৫

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ৫ নং ওয়ার্ড পলাশপুরের বাসিন্দা রমাজান হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

০৬ অক্টোবর,রবিবার সকাল ১১টায় নিহত রমাজান এর পরিবার বরিশাল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে নিহতর মা বেবি বেগম জানান,গত ২৮ তারিখ শনিবার রাতে তার ছেলে রমজান কে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই এলাকার বাসিন্দা মামুন তারপর থেকে নিখোজ হয় রমজান আলী। তারপর ২দিন পর এলাকার একটি পরিত্যাক্ত ডোবা থেকে অর্ধগলিত অবস্থায় রমজানের লাশ উদ্ধার করে এলাকাবাসী। রমজানের পরিচয় গোপন করতে মুখমন্ডল ও শরীরে এসিড দিয়ে ঝলসে দেওয়া হয়।

পরবর্তীতে এলাকাবাসীর সন্দেহ হলে হত্যাকান্ডে জড়িত সন্দেহে চিহ্নিত মাদক ব্যবসায়ী মামুনকে গনধোলাই দেয়ার পর পূর্ব পরিকল্পিত ও নৃশংস ভাবে হত্যার কথা স্বীকার করেন মামুন ও হত্যাকান্ডে অংশনেয়া সদস্যদের নাম স্বীকার করেন। পরে এলাকাবাসী মাদক ব্যবসায়ী মামুন ও তার ভাই সুমনকে পুলিশের হাতে সোর্পদ করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিহতের স্ত্রী জানান,রমজান পেশায় রিক্সা চালক তার সাথে এলাকায় কারো সাথে কোন বিরোধ নেই্ কিন্তু মামুনের মাদক ব্যাবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় তার স্বামীকে খুন হতে হয়েছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনের মাধ্যমে নিহতের পরিবারের দাবী, রমাজান হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বাকি আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সঠিক বিচার পাওয়ার দাবিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাইনুল ইসলাম, ওয়ার্ড বিএনপির যুগ্ন-আহ্বায়ক মাসুম হোসেন, সদস্য সচিব হানিফ হাওলাদার সহ নিহতর স্ত্রী ও তার পরিবার।

উল্লেখ্য, মামুন ও তার পরিবার অত্র এলাকায় মাদক ব্যবসা, চুরি, ছিনতাই গ্রুপের মূল পৃস্ঠপোষক হিসেবে পরিচিত।

Leave A Reply

Your email address will not be published.