বরিশালে বিএমপি’র অফিসার-ফোর্সদের নিয়ে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

স্টাফ রিপোর্টার: একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সর্বোচ্চ পেশাদারীত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে মােহাম্মদ নজরুল হােসেন ।

আজ শুত্রুবার (০৪ জানুয়ারি) বেলা বারটায় বরিশাল জেলা পুলিশ লাইন্স মাঠে ভোলা জেলার নির্বাচন ডিউটিতে মনোনীত বিএমপি’র অফিসার-ফোর্সদের নিয়ে এ ব্রিফিং প্যারেডে অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার হাসান মোঃ শওকত আলী। তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্সদের দায়িত্ব-কর্তব্য ও করণীয়-বর্জনীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মােহাম্মদ নজরুল হােসেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম কামরুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার সৈয়দ এমদাদুল হক।

অফিসার-ফোর্সদের উদ্দেশ্য করে উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মােহাম্মদ নজরুল হােসেন বলেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সর্বোচ্চ পেশাদারীত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, আরআই মোঃ আঃ ছালাম মল্লিক সহ অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ও ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্স।

 

Comments (০)
Add Comment