কাউন্সিলর প্রার্থী শাকিল হোসেন পলাশের উপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাকিল হোসেন পলাশকে পিস্তল ঠেকিয়ে হুমকি, মারধরের অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াদ হোসেন সাজনের সমর্থকদের বিরুদ্ধে।

০৪ জুন,রবিবার দুপুরে বরিশাল নগরির ১৪ নম্বর ওয়ার্ডে টিফিন ক্যারিয়ার প্রতীকের কাউন্সিলর প্রার্থী মোঃ শাকিল হোসেন পলাশ ও তার কর্মীদের মারধর এবং নির্বাচনী কার্যালয় ভাংচুরের অভিযোগে উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াদ হোসেন খানের সমর্থকদের বিরুদ্ধে।

এ ব্যাপারে প্রার্থী ও কর্মী-সমর্থকদের হামলার ঘটনায় বিচার ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে কাউন্সিলর প্রার্থী মোঃ শাকিল হোসেন পলাশ।

কাউন্সিলর প্রার্থী শাকিল হোসেন পলাশ জানান, নগরির ১৪ নম্বর ওয়ার্ড খালেদাবাদ কলোনীর পুকুর পাড়ে আমার নির্বাচনী কার্যালয়। ঘটনার সময় রবিবার দুপুরে আমি অফিসে বসা ছিলাম, তখন ৫-৭ টি মোটরসাইকেল আকস্মিক আমার অফিসের সামনে আসে। পরবর্তীতে মোটরসাইকেলে থাকা লোকজন আমার অফিসে ঢুকে আমার মাথায় পিস্তল ঠেকিয়ে মারধর করে। এসময় তারা পিস্তলের বাট ও আমার অফিসে থাকা টিফিন ক্যারিয়ার দিয়ে মারধর করে ও অফিস ভাংচুর করে।

স্থানীয় সন্ত্রাসী রুবেল,বাবুনী, রাজন, নাসির, হীরাসহ ৭-৮ জন লোক এ ঘটনার সাথে জড়িত জানিয়ে বলেন, কোন ঘটনা ছাড়াই এরা আমার নির্বাচনকে বানচাল করতে এ হামলা চালিয়েছে। এ ঘটনায় আমি কোতয়ালি মডেল থানা ও রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছি এবং প্রাথমিকভাবে বিষয়টি পুলিশ কমিশনারকে জানিয়েছি।

স্থানীয়রা জানান, ঘটনার পরপরই পলাশের সমর্থকরা বিক্ষোভ মিছিল করে পুলিশ কার্যালয় অভিমুখে রওয়ানা দেয়। সেখানে গিয়ে তারা বিচার দাবি করেন। এ ঘটনার প্রতিবাদে ও বিচার দাবিতে কাউন্সিলর প্রার্থী মোঃ শাকিল হোসেন পলাশের অনুসারীরা ওই এলাকায় বিক্ষোভ মিছিল করে পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হন। তারা সেখানে দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ সাইফুল ইসলাম-বিপিএম বলেন, প্রার্থীর ওপর হামলার ওপর একটি ঘটনা ঘটেছে বলে আমি শুনেছি। ওই এলাকার মানুষ আমার কাছে এসে বিষয়টি জানিয়েছেন। আমি তাদের আশ্বস্ত করেছি এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে।

Comments (০)
Add Comment