ক্লুলেস হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার করলো র‌্যাব-৮

নিজস্ব প্রতিবেদকঃ র‌্যাব-৮ এর অভিযানে বরিশাল নগরীর অটোরিক্সা চালক হিরণ হাওলাদার এর ক্লুলেস হত্যা মামলার প্রধান আসামি আল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

১৯ অক্টোবর,শনিবার রাতে র‌্যাব-৮ এর মিডিয়া সেল থেকে তথ্যাটি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, শনিবার রাত ১০টার দিকে বরিশাল মহানগরীর বন্দর থানাধীন লাহারহাট মল্লিকবাড়ীতে অভিযান চালিয়ে কাউনিয়া থানাধীন সাপানিয়া এলাকার বাসিন্দা মানিক ফরাজির ছেলে ক্লুলেস হিরন হত্যা মামলার প্রধান আসামী আল আমিন কে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আল আমিন অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে হিরণকে হত্যার কথা স্বীকার করেছে।

এদিকে হত্যার শিকার হিরণ হাওলাদার (৪০) নগরির খালেদা বাদ (রিফিউজি) কলোনির বাসিন্দা মৃত সেলিম হাওলাদারের ছেলে

র‌্যাব আরোও জানায়, হিরণ হাওলাদার প্রতিদিনের ন্যায় গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে অটোরিকশা চালানোর জন্য ঘর থেকে বেড় হয়। কিন্তু বাড়ি না ফিরে আসায় স্বজনরা সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে। কিন্তু সন্ধান না পাওয়ায় ১দিন পর ৯ সেপ্টেম্বর কোতয়ালী মডেল থানায় জিডি করেন।

পরবর্তীতে ৭ অক্টোবর নিখোজের ২৯ দিন পর নগরীর কাউনিয়া থানাধীন চড়বাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের একটি নালা থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত ব্যাক্তিটি হিরন হাওলদার পরিবার তা শনাক্ত করেন। পরবর্তীতে হিরন হাওলাদারের সস্ত্রী বাদী হয়ে কাউনিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, ঘটনাটি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হওয়ায়  সদর কোম্পানি হত্যাকাণ্ডে জড়িত আসামিদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি ও  ছায়াতদন্ত বৃদ্ধি করে।  আর এ মামলায় গ্রেফতারকৃত অন্যান্য আসামিদের দেওয়া তথ্য এবং চৌকস অভিযানিক দলের  তৎপরতায় প্রধান আসামী আল আমিনের অবস্থান শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৮।

গ্রেফতারকৃত আসামিকে কাউনিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

Comments (০)
Add Comment