খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে

অনলাইন ডেস্ক: পরীক্ষা-নিরীক্ষায় কোনো বড় ধরনের সমস্যা ধরা না পড়লে রাতেই তিনি বাসায় ফিরে যাওয়ার কথা রয়েছে। তবে মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে গেছেন। বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টার দিকে গুলশানের বাসভবন থেকে রওনা হয়ে সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে তিনি হাসপাতালে পৌঁছান। এ সময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানা, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন গুলশানের বাসভবন ফিরোজা থেকে বিকেল ৫টা ১৫ মিনিটে হাসপাতালের উদ্দেশে রওনা হন। প্রায় দেড় ঘণ্টা পর তিনি রাজধানী বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে পোঁছান।

শায়রুল কবির বলেন, ‘মেডিক্যাল বোর্ডের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষার জন্য ম্যাডাম (খালেদা জিয়া) এভারকেয়ার হাসপাতালে গেছেন। এখানে স্বাস্থ্য পরীক্ষায় কোনো বড় ধরনের সমস্যা ধরা না পড়লে রাতেই তিনি বাসায় ফিরে যাওয়ার কথা রয়েছে। তবে মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

বিএনপি চেয়ারপারসন শারীরিক নানা জটিলতায নিয়ে পাঁচ মাসেরও বেশি সময় এভারকেয়ার হসপাতালে চিকিৎসা নেন। ১১ জানুয়ারি তিনি হাসপাতাল থেকে বাসায় ফেরেন। তখন থেকে তিনি গুলশানের বাসায় হাসপাতালে আগে গঠিত মেডিক্যাল বোর্ডের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

৭৮ বছর বয়সী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস এবং কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ বিভিন্ন স্বাস্থ্য জটিলতায় ভুগছেন।

 

Comments (০)
Add Comment