চঞ্চল চৌধুরী আমাদের গোটা উপমহাদেশের গর্ব বলে মূল্যায়ণ করেছেন-সৃজিত

অনলাইন ডেস্ক:

সৃজিত মুখোপাধ্যায়, প্রায় দশ বছর আগে টলিউডে ‘অটোগ্রাফ’ ছবির মাধ্যমে প্রথম যাত্রা শুরু করেন তিনি। মাঝ খানের দশটা বছর অক্লান্ত পরিশ্রম তাকে আজকের সৃজিত বানিয়েছে। একের একের পর ভালো ছবি তিনি উপহার দিয়েছেন মানুষকে।

সৃজিতের ছবি মানেই সিনেমা হল হাউসফুল। বলিউডেও নিজের জায়গা করে নিয়েছেন। তবে বাংলাদেশের সঙ্গে তার এক নিবিড় টান বরাবরই।

সম্প্রতি তার ফেসবুকের এক পোস্ট নজর কেড়েছে দর্শকের। সেখানে তিনি অভিনেতা চঞ্চল চৌধুরীকে চঞ্চল আমাদের গোটা উপমহাদেশের গর্ব বলে মূরল্যায়ণ করেছেন।

তিনি বলেছেন, ‘চঞ্চলের প্রতিজ্ঞাবদ্ধ হওয়া উচিৎ বিভিন্ন অভিনয় প্রতিষ্ঠানগুলোর ভবিষ্যৎ প্রজন্মের জন্য’। আর সেই পোস্ট দেখে চঞ্চল কমেন্টে লেখেন, ‘এত বড় মূল্যায়ণ!!!! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা❤️❤️🙏🙏’।

এখানেই শেষ নয় দুই বাংলার দুই শিল্পীর কথোপকথোন। এরপর সেই কমেন্টের নীচে সৃজিত মুখোপাধ্যায় ফের লিখেছেন, ‘আপনার মতো শিল্পীর মূল্যায়ণ করার দৃষ্টতা আমার নেই। শুধু সাধারণ দর্শক হিসেবে মনে হলো। আপনি আমাদের গোটা উপমহাদেশের গর্ব।’

প্রসঙ্গত, বাংলাদেশের লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ বইটি থেকে সিনেমা করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। জনপ্রিয় প্লাটফর্ম হইচইয়ের জন্য ওয়েব সিরিজ নির্মাণ করেছিলেন পরিচালক। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের তারকা অভিনেত্রী পরীমনি। সেখানে অভিনেতা চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও কলকাতার অনির্বাণ ব্যানার্জীর অভিনয়ের কথা হয়েছিল প্রথমে। করোনার জন্য চঞ্চল চৌধুরী আর শেষ পর্যন্ত সেখানে অভিনয় করেননি।

Comments (০)
Add Comment