চালক রুবেল খানের হত্যাকারীদের বিচারের দাবীতে নগরীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

গাড়ি চালক রুবেল খান(৩৫) কে হত্যার প্রতিবাদে বরিশাল জেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন-(১৯৩৩/৬) এর আয়োজনে মানববন্ধন করেছে সংগঠনের  নেতৃবৃন্দ।

২২অক্টোবর,শনিবার সকাল ১০টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্তরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে বরিশাল জেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম জানান, গাড়ি চালক রুবেল খান কে স্কচটেপ দিয়ে হাত-পা এবং মুখ বেঁধে শ্বাসরোধ করে তাকে হত্যা করে গাড়ি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা । গত ১৬ অক্টোবর,রবিবার বিকেল ৪টার দিকে ভাড়ায় চালিত একটি প্রাইভেটকারে বরিশাল নগরীর বাজাররোড থেকে একটি পরিবারের ৪ জন সদস্য নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় কুয়াকাটায় পৌঁছে নামিয়ে দেয় রুবেল। রাত ৯টার দিকে সেখান থেকে অন্য ৪জন যাত্রী নিয়ে ৮ হাজার টাকা ভাড়ায় গোপালগঞ্জের কাশিয়ানীর উদ্দেশ্যে রওয়ানা দেয় প্রাইভেটকার চালক রুবেল খান।  এরপর তার ফোন বন্ধ হয়ে যায়। মালিক ও পরিবার থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে ১৭ অক্টোবর,সোববার বিকেল ৪টায় মোকসেদপুর থানায় একটি অজ্ঞাতনামা লাশ পাওয়ার খবর জানতে পারেন। ছবি পাঠিয়ে লাশটি রুবেলের বলে নিশ্চিত হন তার স্বজনরা। আমরা রুবেল খানের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধনে দাড়িয়েছি।

মানববন্ধনে গাড়ি চালক রুবেল খানের মা-বাবা, ভাই,স্ত্রী-সন্তান সহ পরিবারের স্বজনরা

এই নির্শংস্ব হত্যাকান্ডের বিচারের দাবী জানায়।

মানবন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম নান্টু, তিনি বলেন আমরা চালক রুবেলের হত্যাকারীদের আইননানুগ বিচার সহ ০২ দফা দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করতেছি। আর যেনো কোনো চালক ভাই এই রকম দূর্ঘটনার স্বীকার না হয়, আর কোনো চালক ভাইদের আমাদের হারাতে না হয়। দুই দফা দাবী হলো:  ১.হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।২.সড়কপথে রাতে টহল পুলিশের থেকে বাড়তি নিরাপত্তা চাই।

এছাড়াও বক্তব্য রাখেন, সিনিয়র সদস্য মাসুম সিকদার, সিনিয়র সদস্য মো: বশির আলম,সিনিয়র সদস্য গফ্ফার মোল্লা, কোষাধ্যক্ষ মনিরুজ্জমান মনির, সদস্য মো: ফোরকান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন,সংগঠনের সহ-সভাপতি বেল্লাল গাজী,আবুল কালাম আজাদ, মো: সুজন কাজী, মো: ইলিয়াস হোসেন, মো: বেল্লাল হোসেন, মো: সোহাগ খান,মো: রিয়াজ খান, মো: সোহাগ হাওলাদার সহ প্রমূখ।

 

 

Comments (০)
Add Comment